বড়াইগ্রামে সিদ্দিকুর এমপিকে সংবর্ধনা

Spread the love
বড়াইগ্রাম(নাটোর)প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার আহমেদপুর আজম আলী কলেজে  উপনির্বাচনে নির্বাচিত এমপিকে  সংবর্ধনা ও নবাগত শিক্ষার্থীদের বরণসহ এক সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার দুপুরে আজম আলী কলেজ পরিচালনা পর্ষদ ও নাটোর জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. আবু আহসান টগর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আলহাজ সিদ্দিকুর রহমান পাটোয়ারী এমপি।
প্রধান অতিথি নবীনদের বরণ করে এ কলেজকে আরো নতুনত্ব করার আহবান জানান। দর্শক সারিতে বসে থাকা অভিভাবক ও এলাকাবাসীকেও তিনি এ কলেজের উন্নয়ন কল্পে  এগিয়ে আসতে বলেন। তিনি আরও বলেন, আমি এ প্রতিষ্ঠানটির দায়িত্ব নিয়ে নিলাম। আগামীতে আপনারা এখানে বহুতল বিল্ডিং পাবেন, আইটি ভবন পাবেন, শিক্ষকদের যারা এখনও বেতন পাননা তারা যাতে বেতন পান সে ব্যবস্থাও করে দেওয়া হবে।
বিশেষ অতিথি হিসেবে এসময় বক্তব্য রাখেন, আজম আলী কলেজ পরিচালনা পর্ষদের কার্যনির্বাহী সদস্য অধ্যাপক মোঃ ইউসুফ আলী মন্ডল, জোয়াড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও কলেজ পরিচালনা পর্ষদের সদস্য আবু হেনা মোস্তফা কামাল, আজম আলী কলেজ পরিচালনা পর্ষদের সদস্য এজেডএম আশরাফুজ্জামান, পরিচালনা পর্ষদের সদস্য মোঃ হযরত আলী প্রমূখ।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD