র‌্যাব-১২, অভিযানে ভাইয়ের হাতে ভাই খুনের প্রধান আসামি গ্রেফতার

Spread the love

র‌্যাব-১২, সিরাজগঞ্জের অভিযানে চাঞ্চল্যকর ভাইয়ের হাতে ভাই খুনের মামলার পলাতক প্রধান আসামি মোঃ মজনু মিয়া গ্রেফতার।গত বুধবার (১ নভেম্বর) সকাল ১০.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল “বগুড়া জেলার সদর থানাধীন তিনমাথা মোড়ে ভাই-বোন ক্লিনিকে” অভিযান পরিচালনা করে হত্যা মামলার পলাতক এজাহারনামীয় প্রধান আসামি মোঃ মজনু মিয়া (৫০)-কে গ্রেফতার করে। আসামির বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মামলা নং-৪৩/৩৭১, তারিখ-৩০ অক্টোবর ২০২৩ খ্রি., ধারা-৩০২/৩৪ পেনাল কোড মূলে মামলা রুজু করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায় যে, আাসামি মোঃ মজনু মিয়া এবং ভিকটিম আব্দুস সাত্তার আপন ভাই। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমি বণ্টন ও বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। গত রবিবার ২৯ অক্টোবর দুপুরে তাদের মধ্যে জমি নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ার এক পর্যায়ে আসামি মজনু ও তার ভাই মারামারিতে জড়িয়ে পরে এবং মজনু তার লাঠি দিয়ে ভিকটিমকে সজোরে মাথায় আঘাত করে আহত করে। আহত অবস্থায় ভিকটিমকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

উপরোল্লেখিত ঘটনাটি দেশের ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় “সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন” শিরোনামে প্রকাশিত হয়। উক্ত ঘটনাটি সিরাজগঞ্জ জেলাসহ সারা দেশ জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হলে র‌্যাব-১২, সিরাজগঞ্জ হত্যাটির ছায়া তদন্ত শুরু করে। আসামিকে গ্রেফতার করতে র‌্যাব সদর দপ্তরে গোয়েন্দা শাখার সহায়তায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে মামলার ২৪ ঘন্টার মধ্যে উক্ত আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামিকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাবের এই ধরণের চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার অভিযান কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরও জোরদার করা হবে। আইন শৃঙ্খলা বাহিনীর এ ধরণের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধ মুক্ত দেশ হিসেবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD