আওয়ামী লীগ নেতার বিস্ফোরক মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

Spread the love
ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায়  আওয়ামী লীগ নেতার বিস্ফোরক মামলায়  বিএনপি ও ছাত্রদলের দুই নেতাকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।এরা হলেন,ভাঙ্গুড়া পৌর বিএনপির সাবেক সভাপতি জাকির হোসেন(৫৫) ও উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন(৩৫)।গত বৃহস্পতিবার দুপুরে তাঁদেরকে আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়।এর আগে বুধবার গভীর রাতে নিজ বাড়ি থেকে তাঁদেরকে আটক করে থানা-পুলিশ। গত বছরের ২৩ নভেম্বর ভাঙ্গুড়া বিএনপির ৯ নেতাসহ অজ্ঞাত ৬০/৭০ জনকে আসামি করে বিস্ফোরক আইনে এই মামলাটি দায়ের করেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সিএনজি মালিক সমিতির সভাপতি আব্দুল জব্বার। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রাশিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন, গত বছরের ২৩ নভেম্বর ভাঙ্গুড়া বাজার গোল চত্বর মোড়ে ককটেল বিস্ফোরণের ঘটনার সঙ্গে বিএনপি নেতা জাকির হোসেন ও  ছাত্রদল নেতা আলমগীর হোসেন জড়িত।দীর্ঘদিন ধরে তাঁরা পলাতক ছিলেন। রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাঁদেরকে গ্রেপ্তার দেখিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে  আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়। 
এ বিষয়ে ভাঙ্গুড়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সরদার জাফর ইকবাল হিরোক বলেন, ২৮ অক্টোবরের মহাসমাবেশ বানচালের চক্রান্তের অংশ হিসেবে সরকারের নির্দেশে পুলিশ গত রাতে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশি চালায়।এসময় একটি সাজানো মিথ্যা মামলায় বিএনপি নেতা জাকির হোসেন ও ছাত্রদল নেতা আলমগীরকে গ্রেপ্তার করা হয়। তিনি এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাঁদের মুক্তি দাবি করেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD