বড়াইগ্রামে মনোনয়ন প্রত্যাশী কেএম জাকির’র পক্ষে লিফলেট বিতরণ

Spread the love
নাটোর প্রতিনিধি: নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগ মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা, জেলা আওয়ামীলীগের সদস্য ও বনপাড়া পৌর আওয়ামীলীগের সভাপতি তিনবারের  পৌর মেয়র কেএম জাকির হোসেনের পক্ষে সরকারের উন্নয়নমূলক কাজের লিফলেট বিতরণ ও শোভাযাত্রা করা হয়েছে।
বুধবার দুপুরে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া,ধানাইদহ, গড়মাটি, রাজাপুর, চান্দাই,জোনাইল ও মৌখাড়া বাজারে এ লিফলেট বিতরণ ও শোভাযাত্রা করা হয়। 
সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের লিফলেট বিতরণকারী এ শোভাযাত্রাটি বুধবার দুপুর ১২ টার দিকে  বনপাড়া বাজার থেকে যাত্রা শুরু করে উপজেলার ২৫টি বাজার প্রদক্ষিণ করে রাত ৮টার দিকে পুণরায় বনপাড়া পৌরসভার সামনে এসে একটি পথসভার মাধ্যমে দিনের কর্মসূচী শেষ হয়।
এ সময় মনোনয়ন প্রত্যাশী কেএম জাকির হোসেন, বড়াইগ্রাম উপজেলা ছাত্রলীগের  সাধারন সম্পাদক মানিক রিক্ত, সাবেক ছাত্রলীগ সভাপতি কে এম জিল্লুর হোসেন, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম সরদার,  বনপাড়া পৌর ছাত্রলীগ সভাপতি সাকিব সোনার। বনপাড়া বণিক সমিতির সভাপতি শাহিন সোনার, কাউন্সিলর শিরিন আক্তারসহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও বিভিন্ন্ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD