বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ উন্নত দেশের  কাতারে পৌঁছে যেত – পলক

Spread the love
সিংড়া (নাটোর) প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, শেখ হাসিনা সরকার দেশের ১৭ কোটি মানুষের পাশে থেকে ২৪ ঘন্টা সেবা করে যাচ্ছেন। ৯৯৯ এ ফোন দিয়ে সাধারণ মানুষ এখন ঘরে বসেই সকল সেবা গ্রহণ করতে পারছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ার। বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সরকার। বঙ্গবন্ধু আজ বেঁচে থাকলে বাংলাদেশ আজ উন্নত দেশের কাতারে পৌঁছে যেত।
৪ আগস্ট সকালে নাটোরের সিংড়া দমদমা পাইলট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে উপজেলা ডায়াবেটিক সমিতির আয়োজনে দিনব্যাপী বিনামূল্যে চক্ষু ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রতিমন্ত্রী পলক বলেন, আজ থেকে ৫৩ বছর আগে বঙ্গবন্ধু উপলব্ধি করতে পেরেছিলেন এই দেশের সাধারণ মানুষের যদি ৫টি মৌলিক চাহিদা পূরণ করা যায় তাহলে বাংলাদেশকে সোনার বাংলাদেশ গড়ে তোলা সম্ভব। তাই বঙ্গবন্ধু বাংলাদেশের ৫টি মৌলিক চাহিদা পূরণ করার অঙ্গীকার করেছিলেন।
প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী সারাদেশে মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন। সেজন্য তিনি সারা বাংলাদেশে ১৮ হাজার কমিউনিটি হেলথ ক্লিনিক গড়ে দিয়েছেন। যাতে গ্রামের সাধারণ মানুষ স্বাস্থ্যসেবা অতি সহজে গ্রহণ করতে পারেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদা খাতুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, সিংড়ার পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক রুহুল আমিন প্রমুখ। দিনব্যাপী এ বিনামূল্যে চক্ষু ক্যাম্পে প্রায় ৫ হাজার রোগী সেবা গ্রহণ করবেন। এছাড়া পাঁচশ চক্ষু রোগীর অপারেশন করা হবে।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD