প্রধানমন্ত্রীকে হত্যার হুম‌কির প্রতিবাদে তাড়াশে বিক্ষোভ মি‌ছিল

Spread the love
মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
রাজশাহীতে বিএনপির নেতা চাঁদ প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে সিরাজগঞ্জের তাড়াশে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সোমবার (২২‌ মে) সকা‌লে বাংলা‌দেশ আওয়ামী লীগ, তাড়াশ উপ‌জেলা শাখার উ‌দ্যেগে কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসাবে এক বি‌ক্ষোভ মি‌ছিল অনু‌ষ্ঠিত হয়।
উপ‌জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে তাড়াশ ডিগ্রি কলেজ গেটে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রকাশ চন্দ্র সরকারের সভাপতিত্বে এবং যুগ্ন সাধারণ সম্পাদক শা‌হিনুর আলম লাবু’র সঞ্চালনায় এক আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়।
অনুষ্ঠা‌নে বক্তব্য রা‌খেন, সিরাজগঞ্জ-৩ রায়গঞ্জ–তাড়াশ ও সলংগা আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ এমপি, বাংলা‌দেশ আওয়ামী লীগ, তাড়াশ উপ‌জেলা শাখার সাধারণ সম্পাদক স‌ঞ্জিত কর্মকার, যুগ্ন সাধারণ সম্পাদক, রজত ঘোষ, প্রচার সম্পাদক আব্দুল খা‌লেক তালুকদার, মু‌ক্তি‌যোদ্ধা বিষয়ক সম্পাদক বীরমু‌ক্তি যোদ্ধা আব্দুস সোবাহান, ক্রীড়া সম্পাদক উপাধাক্ষ‌্য শাহাদৎ সরকার, সহ প্রচার সম্পাদক মোহাম্মদ আলী, উপ‌জেলা আওয়ামী লীগ এর সদস্য রেজাউল ক‌রিম, জা‌কির হো‌সেন র‌নি, আ‌নিস খাঁন, আব্দুল হান্নান, ম‌হিলা আওয়ামী লীগ এর সভাপ‌তি মনোয়ারা বেগমমি‌নি ও সাধারণ সম্পাদক স‌বিতা রানী টু‌নি, মাগুড়াবিনোদ আওয়ামী লী‌গের সভাপ‌তি আ‌তিকুল ইসলাম বুলবুল, তাড়াশ উপ‌জেলা যুবলীগের সভাপ‌তি আ‌নোয়ার হো‌সেন খাঁন ও সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, যুব ম‌হিলা লী‌গের সভাপ‌তি শায়লা পারভীন ও সাধারণ সম্পাদক শার‌মিন আক্তার, সেচ্ছাসেবক লীগ এর সহ সভাপ‌তি মৃনাল কা‌ন্তি সরকার মিলু ও সাধারণ সম্পাদক লুৎফুল ক‌বির লিমন, ছাত্রলী‌গের সভাপ‌তি  ইকবাল হো‌সেন রু‌বেল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদসহ  আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD