বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড.হোসেন মনসুরের গণসংযোগ।

Spread the love
নৌকা মনোনয়নের প্রত্যাশায় বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড.হোসেন মনসুরের গণসংযোগ।
মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সিরাজগঞ্জ -৩ ( রায়গঞ্জ – তাড়াশ – সলংঙ্গা) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড হোসেন মনসুর  গণসংযোগ ও পথসভা অব্যাহত রয়েছে। আজ তাড়াশ উপজেলার দেশীগ্রাম  ইউনিয়নের মাঝদক্ষিনা বাজার, চারমাথা ভোগলমান, কাটাগাড়ী, তাড়াশ,ভাদস এলাকা সহ বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে দলীয় নেতাকর্মি সহ সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে এ গণসংযোগ, পথ সভা ও কর্মী সভা  করেন। উক্ত গণসংযোগ ও পথ সভায় বক্তব্য রাখেন, নৌকার মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড হোসেন মনসুর ।এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ব্যবসায়ী , জনপ্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এতে অংশ গ্রহন করেন।
ড. হোসেন মনসুর  তার বক্তব্যে বলেন, “আমি একজন  মুক্তিযোদ্ধা ও কৃষক পরিবারের সন্তান।  বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য , বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক উপকমিটির চেয়ারম্যান গত ৫০ টি বছর দলের সেবায় নিজেকে নিয়োজিত করে রেখেছি। আমি মুজিব পাগল একজন সাধারণ কর্মি হিসেবে আজ আপনাদের সামনে উপস্থিত হয়েছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা গনতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন, স্মাট বাংলাদেশ বিনির্মান ও ভিশণ ৪১ বাস্তবায়নের লক্ষে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি সিরাজগঞ্জ -৩ (রায়গঞ্জ – তাড়াশ- সলংঙ্গা ) আসনে দলীয় মনোনয়ের জন্য আপনাদের কাছে দোয়া ও সমর্থন চাই। কেননা  আমি মুক্তিযোদ্ধা ও কৃষক পরিবারের সন্তান। আমি কৃষকের ব্যথা বুঝি, আমি ত্যাগী নেতাকর্মির ব্যথা বুঝি। তাই আমি আপনাদের
দোয়া ও সমর্থনে দলীয় প্রতীক পেয়ে মহান জাতীয় সংসদে যদি যেতে পারি, তাহলে আমি (রায়গঞ্জ-তাড়াশ- সলংঙ্গা) বাসীদের জন্যে অঞ্চল ভিত্তিক সকল প্রকার উন্নয়ন করবো- কথা দিলাম। এসময় উপস্থিত সকল  মানুষ হাত উচিয়ে তাকে সমর্থন করেন।
তিনি তার বক্তব্যে আরো বলেন, “
দল যাকেই মনোনয়ন দিক,  আমি এবং আমরা সকলেই একত্রিত হয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট সংগ্রহ করে সেই প্রার্থীকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে  এ আসন উপহার দিবো ইনশাল্লাহ”।প্রসংঙ্গত উল্লেখ্য যে, গত জাতীয় সংসদ নির্বাচনেও তিনি   (রায়গঞ্জ-  তাড়াশ- সলংঙ্গা) উপজেলার ১৭টি ইউনিয়ন, ২টি পৌরসভা ও  ১শ ৭২টি ওয়ার্ডে তিনি নৌকার বিজয়ের  জন্য ক্লান্তহীন ভাবে  চষে বেড়িয়েছেন। এবছরেও তিনি তার এ প্রচারণা দিন রাত চালিয়ে যাচ্ছেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD