সিরাজগঞ্জে ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রীর ঘর পেলেন ৪০৯ পরিবার 

খোন্দকার আমিনুল ইসলাম আবদুল্লাহ  সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি :

সিরাজগঞ্জে ঈদ উপহার হিসেবে প্রধানমন্ত্রীর ঘর পেলেন ৪০৯ পরিবার

ঈদ উপহার হিসেবে সিরাজগঞ্জে প্রধানমন্ত্রীর ঘর পেলেন ৪০৯ পরিবার। মঙ্গলবার( ২৬ এপ্রিল) সকাল ১১টায় ভিডিও কনফারেন্সের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত আশ্রয়ণ প্রকল্পের ঘর প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন। 

এর মধ্যে সিরাজগঞ্জে ৪০৯ পরিবারকে ঘরের দলিল ও চাবি প্রদান করা হয়। এই উপলক্ষে সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ীতে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদের সভাপতিত্বে এসময় রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরুল্লাহ এনডিসি, পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম, সংসদ সদস্য হাবিবে মিল্লাত, মেরিনা জাহান কবিতা, তানভীর ইমাম, তানভির শাকিল জয়, ডা. আব্দুল আজিজ ও আব্দুল মোমিন মন্ডল, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট কেএম হোসেন আলী ও হাসান সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা,  জেলা প্রশাসনের কর্মকর্তা, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ পর্যন্ত জেলায় মোট এক হাজার ৮৬ পরিবারকে ঘর প্রদান করা হলো। এর মধ্যে প্রথম ধাপে ৭৯৬ এবং দ্বিতীয় পর্যায়ে ৪৮১ এবং মঙ্গলবার তৃতীয় পর্যায়ে ৪০৯ পরিবারকে ঘর প্রদান করা হয়। জেলায় নির্মাণাধীন আরও ১২৪ টি ঘর আগামী জুন মাসের মধ্যে প্রদান করা হবে।

Attachments area
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD