নাটোরে করোনায় মারা গেলেন জামায়াতের সাবেক জেলা আমির  বেলালুজ্জামান

Spread the love

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন জামায়াতের সাবেক জেলা আমির অধ্যাপক বেলালুজ্জামান # সংবাদ শৈলী

আবুল কালাম আজাদ

নাটোরে করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন নাটোর জেলা জামায়াতের সাবেক আমির অধ্যাপক বেলালুজ্জামান। আজ বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগেই তাকে মৃত্যু ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

নাটোর জেলা জামায়াতের প্রচার সেক্রেটারী আতিকুল ইসলাম রাসেল জানান, গত প্রায় এক সপ্তাহ থেকে তিনি জ্বরে ভুগছিলেন। আজ সকালে হঠাৎ তার প্রচন্ড শ্বাসকষ্ট দেখা দিলে প্রথমে তাকে নাটোর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করার পরামর্শ দেন চিকিৎসকরা। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে ইসিজি করে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি সিংড়া উপজেলার বিলহালতি ত্রিমোহনী ডিগ্রি কলেজের ইসলামের ইতিহাসের অধ্যাপক ছিলেন। মৃত্যুকালে দুই ছেলে, এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি জামায়াতের জেলা আমির ও শিবিরের সাবেক বৃহত্তর রাজশাহী জেলা সভাপতি ছিলেন।

নাটোরে বিএনপি নেতা সৌরভের করোনায় মৃত্যু

নাটোরে বিএনপি নেতা সৌরভের করোনায় মৃত্যু#সংবাদ শৈলী

আবুল কালাম আজাদ।।

নাটোর শহরের মল্লিকহাটি ঘোষপাড়া এলাকার মোফাখেখর জামানের বড় ছেলে পৌর বিএনপির যুগ্ম আহবায়ক মঈদ উজ্জামান সৌরভ(৫০) করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।  গত রাত ১০ টা ১০ মিনিটের সময় ঢাকার বাড্ডা এলাকার বেসরকারী আর কে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহির রাজেউন ) ছেলে মেয়ে সন্তানের জনক মঈদ উজ্জামান সৌরভ নাটোরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত নেতা তাজুল ইসলাম তাজুর ভাগিনা।  মঈদ উজ্জামান সৌরভ সম্প্রতি করোনায় আক্রান্ত হন

সৌরভের মামা এনামুল আলম মুরাদ লিয়াকত আলম লিকু জানান, সৌরভকে গত রোববার ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে আর কে নামে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করে

  সৌরভের অকাল মৃত্যুতে বিএনপির কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপির সাবেক সেক্রেটারি শহিদুল ইসলাম বাচ্চু,জেলা বিএনপির আহবায়ক আমিনুল হক,সদস্য সচিব রহিম নেওয়াজসহ প্রমুখ বিএনপি নেতৃবৃন্দ শোক জ্ঞাপন করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন

নাটোরে  গত ২৪ ঘন্টায় করোনায় ৬৬ জন আক্রান্ত মৃত্যু ৪

নাটোরে করোনায় ৬৬ জন আক্রান্ত ,আক্রান্তের হার ৫০ পার্সেন্ট# সংবাদ শৈলী

আবুল কালাম আজাদ।।
গত ২৪ ঘন্টায় নাটোরে ১২৮ জনের নমুনা পরীক্ষা করে  ৬৬ জন করোনা পজেটিভ মারা গেছেন ৪ জন। আক্রান্তের হার ৫১.২৬ শতাংশ।  আগের দিন ১২০ জন আক্রান্ত এবং তিনজনের মৃত্যু হয়।
এ নিয়ে করোানয় মোট আক্রান্ত রোগীর সংখ্যা ২৫১২ জন। সুস্থ হয়েছেন ১৫৫৭ জন।। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৫১ জন। । মৃত্যু হয়েছে ৩৯ জনের। নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। উল্লেখ্য করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ৯ জুন থেকে ২২ জুন পর্যন্ত নাটোর ও সিংড়া পৌর এলাকায় এক সপ্তাহের সর্বাত্বক লক ডাউন ঘোষণা করা হয়।

নাটোরে গত ৮ দিনের কঠোর লকডাউনের শহরে পরিবহন ও জন সাধারণের উপস্থিতি বেড়েছে। শহরের মাদরাসা মোড় ,নতুন বাসটার্মিনাল, ছায়াবানী মোড় ও বনবেলঘরিয়া বাইপাস মোড়ে চেকপোষ্ট বসিয়ে শহরে প্রবেশাধিকার নিয়ন্ত্রনের চেষ্টা করছে পুলিশ। । কাঁচা পন্য ,ঔষধ ও মুদিখানা দোকান ছাড়া সব ধরণের দোকানপাট বন্ধ রয়েছে।নাটোরের জেলা প্রশসাক মোহাম্মাদ শাহরিয়াজ বলেন, সর্বাত্বক লক পাউন সফল করার জন্য ভ্রাম্যমান আদালতের পাশাপাশি জেলা পুলিশ কঠোর নজরদারী করছে।

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD