কে হচ্ছেন তাড়াশ উপজেলা আওয়ামীলীগের পরবর্তী সভাপতি ?

Spread the love

আব্দুস সালাম : কে হচ্ছেন সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলা আওয়ামীলীগের পরবর্তী নতুন সভাপতি এ নিয়ে চলছে উপজেলার আনাচে কানাচে নানান গুঞ্জন। কারণ তাড়াশ উপজেলা আওয়ামীলীগের কমিটি গঠন ও পাশ হওয়ার আগেই গত ১৭ এপ্রিল নবনির্বাচিত সভাপতি গাজী ম.ম আমজাদ হোসেন মিলন মারা যান।
এ কারণে ব্যাপক জটিলতা দেখা দিয়েছে তাড়াশ উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটি গঠন ও পাশ করা নিয়ে। ইতোমধ্যে সাবেক সভাপতি আব্দুল হক সদ্য দাখিলকৃত কমিটি নিয়ে আপত্তি তুলেছেন। গত ১৪ ফেব্রুয়ারী ত্রি-বাষিক সম্মেলনে ভোটের মাধ্যমে মোঃ আব্দুল হককে পরাজিত করে গাজী ম.মআমজাদ হোসেন মিলন তাড়াশ উপজেলা আওয়ামৗলীগের সভাপতি ও মর্জিনা ইসলামকে পরাজিত করে সনজিত কর্মকার সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
গত কয়েক দিন ধরে শোনা যাচ্ছে স্থানীয় সাংসদ অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ , তাড়াশ উপজেলা আওয়ামৗলীগের সাবেক সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হক ও তাড়াশ উপজেলা াওয়ামীলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক বর্তমান তাড়াশ উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি এদের তিনজনের মধ্যেই একজন হচ্ছেন তাড়াশ উপজেলা আওয়ামীলীগের নতুন সভাপতি। এ নিয়ে তাড়াশ উপজেলার আনাচে-কানাচে চলছে নানান গুঞ্জন। সামনে কী ঘটে তা দেখার অপেক্ষায় সবাই।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD