তাড়াশে বীর মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

Spread the love

স্টাফ রিপোর্টার:  সিরাজগঞ্জের তাড়াশে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আফছার আলী (৬৭) নামে এক বীর মুক্তিযোদ্ধাকে উপর্যপুরি চাপাতি ছুরি ও হাসুয়া দিয়ে কুপিয়ে নির্মমভাবে আহত করা হয়। তিনি বগুড়া সজিমেক হাসপাতালে আশঙ্কাজনক জনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। আহতের বাড়ি মাগুড়া ইউনিয়নের দিঘীসগুনা গ্রামে। এ ঘটনার প্রতিবাদে শনিবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড তাড়াশ প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।
মানববন্ধন কর্মসূচির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ম ম আমজাদ হোসেন মিলন বলেন, একজন বীর মুক্তিযোদ্ধাকে হামলাকারীদের দ্রততম সময়ে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক। তিনি এহেন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। অনুরূপ বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান সাজু, বীর মুক্তিযোদ্ধা খন্দকার আবু ইউসুফ, বীর মুক্তিযোদ্ধা খন্দকার আব্দুস ছামাদ, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান প্রমূখ। মানববন্ধন শেষে তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।
প্রসঙ্গত: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মাগুড়াবিনোদ ইউনিয়নের দিঘীসগুনা গ্রামের দিঘীসগুনা বাজারে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ঐ গ্রামের কায়েম উদ্দিন (৩৫), জাফর ইকবাল টিটু (৩০), সেরাজুল ইসলাম (৩৭) ও জিয়াউর রহমান (৩৫) গং বীর মুক্তিযোদ্ধা আফছার আলীকে চাপাতি ছুরি ও হাসুয়া দিয়ে কুপিয়ে আহত করেন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD