তাড়াশে দাদন ব্যবসায়ীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

Spread the love

লুৎফর রহমান তাড়াশ : সিরাজগঞ্জের তাড়াশে হেলাল উদ্দিন নামের এক মামলাবাজ ও দাদন ব্যবসায়ীর বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রবিবার সকালে হাটিকুমরুল বনপাড়া মহাসড়কের মহিষলুটি নামকস্থানে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে অংশগ্রহন করে এলাকার সর্বস্তরের জনসাধারণ ও ভুক্তভোগীরা।
মানববন্ধনে ভুক্তভোগী জনতা ব্যাংকের সাবেক ম্যানেজার ইসমাইল হোসেন বলেন, হেলাল উদ্দিন একজন মামলাবাজ প্রকৃতির লোক। মহিষলুটি তথা তাড়াশ অঞ্চলে সাধারণ মানুষকে দাদন ব্যবসার মাধ্যমে মামলা দিয়ে একের এক সর্বশান্ত করে চলেছেন।
মানব বন্ধনে বক্তব্য রাখেন, নওগাঁ সিনিয়র মাদ্রাসার বিএসসি শিক্ষক,আব্দুল খালেক, ভায়াট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদ রানা, ভাঙ্গুড়া মহিলা ডিগ্রী কলেজের গ্রন্থাগারিক মিজানুর রহমান, করতকান্দি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আক্তারুজ্জামান, আকবার আলী ।

বক্তারা বলেন, দাদন ব্যবসায়ী হেলাল উদ্দিন এলাকার সাধারণ মানুষদের দাদন ফাঁদে ফেলে। সেই সাদা চেক দিয়ে মামলা করে ইতোমধ্যে শ’ শ’ মানুষকে সর্বশান্ত করেছেন। সর্বপরি এই মামলাবাজ হেলাল উদ্দিনের হয়রানী মূলক মামলা থেকে স্থানীয় প্রশাসনসহ সংশ্লিষ্ট সর্বমহলের হস্তক্ষেপ কামনা করেন।

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD