তাড়াশে মায়ের সংবাদ সম্মেলন : ফেরত চাইলেন শিশু সন্তান

Spread the love

স্টাফ রিপোর্টার : সিরাজগঞ্জের তাড়াশে ছামিউল হক নামে ৪ বছর বয়সী এক শিশু সন্তানকে ফেরত পেতে (২০ সেপ্টেম্বর) রবিবার সকালে পাবলিক লাইব্রেরি হলরুমে সংবাদ সম্মেলন করেছেন ঐ সন্তানের মা আছিয়া পারভিন ছনি। সে উপজেলার বারুহাস ইউনিয়নের কাজিপুর গ্রামের আমিরুল ইসলামের মেয়ে।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০১২ সালে তাড়াশ পৌর এলাকার আসান বাড়ি গ্রামের শরিফুল ইসলামের ছেলে সোহেল রানা সোহাগের সাথে তার বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকসহ নানা উপঢৌকন দাবি করেন। মেয়ের সুখের কথা চিন্তা করে বাবা-মা সেসব পূরণও করেছেন। তবুও তার প্রতি শারীরিক ও মানসিক নির্যাতন চলতেই থাকে। শেষ পর্যন্ত ২০১৮ সালে তার স্বামী গোপনে দ্বিতীয় বিয়ে করেন ও তাকে তালাক দেন। সর্বপরি তার একমাত্র শিশু সন্তান ছামিউল হককে জোরপূর্বক আটকে রাখেন।
আরও বলেন, এক অসহায় মা সন্তানকে ফেরত পেতে সাংবাদিকদের স্বরণাপন্ন হয়েছেন। তিনি আশা করেন, মা ফিরে পাবেন তার শিশু সন্তানকে। আর অবুজ শিশু পাবে মায়ের ¯েœহ ও ভালবাসা। এদিকে শিশু ছমিউল হকের বাবা সোহেল রানা বলেন, ছামিউল হকের মা একজন পোশাক শ্রমিক। সে সন্তান দিয়ে কি করবেন! আর যদি ফেরত নিতেই হয়, তবে আদালতের মাধ্যমে নিতে হবে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD