যৌতুক না পেয়ে গৃহবধুকে  মাথার চুল কেটে নির্যাতন

Spread the love

উল্লাপাড়া প্রতিনিধিঃ উাপাড়ায় যৌতুকের দাবিতে নারগিস বেগম নামে এক গৃহবধূকে নির্যাতন করে মাথার চুল কেটে দিয়েছে গৃহবধূর শশুরসহ স্বজনরা।

গৃহবধূ নারগিস বেগম অভিযোগ করে জানান, গত ১১ বছর আগে ভালবেসে উল্লাপাড়া  উপজেলার উধুনিয়া ইউনিয়নের মহিশপুর  গ্রামের হাবিবুর রহমানের ছেলে শফিকুল ইসলামকে বিয়ে করেন। স্বামীর যৌতুকের জন্য কোন লোভ না থাকলেও শশুর ও বাড়ির অন্যান্যরা গৃহবধূকে প্রায়ই যৌতুকের জন্য চাপ প্রয়োগ করে। সর্বশেষ গত ১৩ সেপ্টেম্বর রাতে আবারো যৌতুক আনবার জন্য গৃহবধুকে চাপ প্রয়োগ করে। এক পর্যায়ে শশুড় হাবিবুর রহমানসহ বাড়ির অন্যান্যরা গৃহবধূকে মারধর শুরু করে। মারধরের সময় শশুর সহ অন্যান্যরা জোর করে তার মাথার চুল বটি ও দা দিয়ে কেটে দেয় এবং মাথায় কোপ দেয় বলেও অভিযোগ গৃহবধূর।

এ বিষয়ে নারগিসের স্বামী শফিকুল জানান, ভালবেসে পছন্দের মেয়েকে বিয়ে করার কারণেই তার বাবা তার উপর ক্ষুব্ধ। যে কারণে প্রায়ই তার বাবাসহ বাড়ির অন্যান্যরা তাদের উপর চড়াও হয়। তিনি (ছেলে) এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। নির্যাতনের শিকার  গৃহবধূ নারগিস বেগম সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD