তাড়াশে আওয়ামীলীগ নেতার আক্রমনে মা-ছেলে আহত

Spread the love

বিশেষ প্রতিনিধি : উপজেলার বারুহাস ইউনিয়নের ৭নং বিনসাড়া ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইলামের বিরুদ্ধে একজন মা ও তার ছেলেকে মারধরের অভিযোগ উঠেছে। গুরুতর আহত মা-ছেলে সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় থানায় অভিযোগ হয়েছে।

অভিযোগ সূত্র ও সরেজমিনে জানা যায়, বিনসাড়া গ্রামের ওই আওয়ামীলীগ নেতা তার প্রতিবেশী ভূমিহীন হযরত আলীকে বসতবাড়ি থেকে উচ্ছেদের পায়তারা করে আসছেন। খাসের জায়গার বসতঘর ভেঙে মাইক্রো যাতায়াতের প্রসস্থ রাস্তার জন্য চাপ দিতে থাকেন ভূমিহীন পরিবারটিকে। নিরুপায় হয়ে তারা স্থানীয় সাংসদকে অবগত করেন। এরই জের ধরে (১৯ মে) মঙ্গলবার বিকালে আওয়ামীগ নেতা নুরুল ইসলাম ভূমিহীন হযরত আলীর স্ত্রী মমতাজ খাতুনের (৪৫) সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে তাকে মারধর শুরু করেন। এসময় মাকে রক্ষা করতে তার সন্তান সাহাদত হোসেন (২৪) এগিয়ে গেলে তাকেও বাঁশের লাঠি দিয়ে বেধরক পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক।

এদিকে ঘটনার দিন মঙ্গলবার দিবাগত রাতেই মমতাজ খাতুনের বড় ছেলে মনিরুল ইসলাম (২৬) বাদী হয়ে তাড়াশ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, বরং তাকেই মারধর করা হয়েছে। আর তিনি নিজেও হযরত আলী ও তার স্ত্রী, সন্তানদের নামে থানায় অভিযোগ করেছেন। এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুল আলম বলেন, উভয় পক্ষের অভিযোগের তদন্ত করে আইনানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

 

 

 

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD