নন্দীগ্রামে মোটরসাইকেল চুরির দু’দিন পর উদ্ধার, আটক ২

Spread the love
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রামে ইফতারের সময় মোটরসাইকেল চুরি হওয়ার ২৮ ঘন্টার ব্যবধানে দুইজনকে আটক করেছে পুলিশ। চুরি যাওয়া কালো রংয়ের টিভিএস সিডিআই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। 
গত বুধবার সন্ধ্যায় উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের চাকলমা এলাকা থেকে আরএসপিএল কোম্পানির ফিল্ড সুপারভাইজার আব্দুল মতিনের টিভিএস মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। দুইদিন পর গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে কাথম-কালিগঞ্জ সড়ক থেকে মোটরসাইকেলসহ হাতেনাতে দুইজনকে আটক করা হয়। তারা হলো- চাকলমা সরকারপাড়ার মুকুল হোসেনের ছেলে কাহার সানি সরকার ও চাকলমা দক্ষিণপাড়ার আসলাম আলীর ছেলে আব্দুল্লাহ রিফাত। 
গতকাল শনিবার চুরির মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করে পুলিশ। নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম এ তথ্য নিশ্চিত করেন। মোটরসাইকেল চুরির ঘটনায় থানায় জিডি করার পর গত শুক্রবার মামলা দায়ের করেন চাকলমা গ্রামের বেলাল হোসেনের ছেলে আব্দুল মতিন। তিনি উপজেলার বিভিন্ন বাজার ও দোকানে আরএসপিএল কোম্পানির মালামাল বিক্রয়ের জন্য অর্ডার সংগ্রহের কাজ করেন। 
আব্দুল মতিন জানান, সারাদিন কোম্পানির কাজ শেষে ইফতার করার জন্য তিনি নিজ বাড়িতে যান। নিজ নামীয় মোটরসাইকেল জনৈক আবু কালামের বাড়ির সামনে পাকা রাস্তার ওপর রাখেন। এই সুযোগে তার মোটরসাইকেল চুরি হয়। ইফতার শেষে সেখানে গিয়ে মোটরসাইকেল না পেয়ে পরদিন থানায় জিডি করেন। 
পুলিশ জানায়, মোটরসাইকেল চুরির বিষয়টি জানার পরপরই বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়। তথ্যপ্রযুক্তির সহায়তায় ও সোর্সের দেওয়া তথ্যের ভিত্তিতে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধার করাসহ দুইজনকে আটক করা হয়েছে। 
নন্দীগ্রাম থানার ওসি আজমগীর হোসাইন আজম বলেন, মোটরসাইকেলসহ যানবাহন বা গুরুত্বপূর্ণ কোনো কিছু ইফতারের সময় যেখানে সেখানে না রেখে সবাইকে সতর্ক থাকার অনুরোধ করছি। পুলিশ জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিতে কাজ করছে।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD