তাড়াশে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ

Spread the love
লুৎফর রহমানঃ সিরাজগঞ্জের তাড়াশে ৫২তম বাংলাদেশ জাতীয় শীতকালীন স্কুল, কারিগরি ও মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগীতা ২০২৪ এর  ক্রিকেট, ভলিবল, ব্যাড মিন্টন, দৌড়, সাইকেলিং ও দড়ি লাফ প্রতিযোগিতয়ে বিজয়ী‌দের মা‌ঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়। 
গত বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) বিকালে তাড়াশ উপজেলার হাসপাতাল সংলগ্ন পুরাতন বাঁশ বাজার খেলার মাঠে  উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামার মনির সভাপতিত্বে এই ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ী‌দের মা‌ঝে পুরস্কার  ও সনদপত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ ৩ (তাড়াশ রায়গঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ। 
বিশেষ অতিথি হিসেবে উপ‌স্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন খান ও সহকারী অধ‌্যাপক মর্জিনা ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস ছালাম, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার। এছাড়াও  বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক, ছাত্র ছাত্রী ও বিভিন্ন পর্যায়ের নেতৃৃবন্দ উপ‌স্থিত ছি‌লেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD