নাটোর-৪ আসনে ভোট গ্রহনে নিরাপত্তায় ১৯৬৮ জন আনসার-ভিডিপি সদস্য মোতায়েন

Spread the love

আবুল কালাম আজাদঃ রাত পোহালাই  ৭ জানুয়ারি রোববার অনুষ্ঠিত হবে বহু কাংখিত  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। দ্বদশ  জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃংখলা রক্ষা, ভোট  কেন্দ্র, ,ভোট গ্রহন,ভোট গননা এবং ব্যালট বাক্সের নিরাপত্ত্বা নিশ্চিত করা এবং ভোটারদের ভোটদানে শৃংখলা  বজায় রাখতে নাটোর -৪ আসনে ১ হাজার ৯৬৮ জন আনসার ও ভিডিপি সদস্য মাতায়েন করা হয়েছে । এর মধ্যে পুরুষ ১৩১২ জন এবং মহিলা ৬৫৬ জন। এ আসনে  মোট ১৬৪ টি ভোট কেন্দ্র। প্রতি কেন্দ্রে ৮ জন পুরুষ  ও ৪ জন মহিলাসহ ১২ জন আনসার-ভিডিপি সদস্য নিয়োগ দেওয়া হয়েছে বলে গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলা আনসার-ভিডিপি অফিস সুত্রে জানা গেছে।

গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলা নিয়ে নাটোর-৪ আসন। গুরুদাসপুর উপজেলা আনসার-ভিডিপি অফিসার খুশি খাতুন জানান, দ্বাদশ সংসদ নির্বাচনে ভোট গ্রহনে উপজেলায় ৬৮ কেন্দ্রে  ৫৪৪ জন পুরুষ এবং ২৭২ জন মহিলাসহ ৮১৬ জন আনসার-ভিডিপি সদস্য মোতায়েন করা হয়েছে। বড়াইগ্রাম উপজেলা আনসার-ভিডিপি অফিসার আব্দুল বারী জানান, এ উপজেলায় ৯৬ টি কেন্দ্রে ৭৬৮ জন পুরুষ এবং ৩৮৪ জন মহিলাসহ ১১৫২ জন সদস্য নিয়োগ দেওয়া হয়েছে।

গুরুদাসপুর ও বড়াইগ্রাম উপজেলা আনসার-ভিডিপি অফিসার আরও জানান,  নিয়োগকৃত সদস্যদেরকে ভোট গ্রহ্ন কার্য্যক্রমে নিরাপত্তামুলক দায়িত্ব ও করতব্য পালনে সকলপ্রকার গাইডলাইন ব্রিফ করে দাওয়া হয়েছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD