পাবনা ৩ আসনে ৫ম বারের মতো  মনোনয়ন পেলেন মকবুল হোসেন 

Spread the love
চাটমোহর প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩(চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে ৫ম বারের মতো সংসদ সদস্য পদের মনোনয়ন পেলেন পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন। তিনি এ আসনের বর্তমান এমপি। রবিবার বিকেলে আওয়ামী লীগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীদের নাম ঘোষনা করেন।
মোঃ মকবুল হোসেন ২০০১ সালে প্রথমবার মনোনয়ন পেলেও তিনি বিএনপি’র কাছে পরাজিত হন। এরপর ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর তিনি প্রথমে কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও পরে ভূমি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।
এদিকে মকবুল হোসেন দলীয় মনোনয়ন পাওয়ায় চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর উপজেলায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠণের নেতা-কর্মীরা আনন্দ মিছিল বের করে। অনেক স্থানে মিষ্টি বিতরণ করা হয়।
অপরদিকে গুনাইগাছা ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ আনন্দ মিছিল ও মোটরসাইকেল শোভাযাত্রা করেছে। মোটরসাইকেল শোভাযাত্রাটি গুনাইগাছা ইউনিয়নের নতুনপাড়া বাজার থেকে শুরু হয়। এসময় গুনাইগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী, সহ সভাপতি মোঃ মোক্তার হোসেন,  যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ খলিলুর রহমান, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল হাইসহ আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD