ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

Spread the love

তাড়াশ প্রতিনিধি: রাজগঞ্জের তাড়াশে রানীরহাট সিরাজগঞ্জ বাজার দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক সৌরভ কুমারের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। তিনি ওই বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক। বুধবার (১৮ অক্টোবর) বিকেলে প্রাইভেট পড়ানোর সময় এ ঘটনা ঘটে। বিষয়টি জানাজানি পর বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদুল ইসলাম বরাবর লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযোগ পাওয়ার বিষয়টি রানীরহাট সিরাজগঞ্জ বাজার দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদুল ইসলাম নিশ্চিত করেছেন। তিনি শনিবার (২১ অক্টোবর) দুপুরে জানান, এখন বিদ্যালয় পূজার ছুটিতে বন্ধ রয়েছে। বিদ্যালয় খোলার পর ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের নিয়ে সভা করে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রনীরহাট সিরাজগঞ্জ বাজার দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সৌরভ কুমারের কাছে একই বিদ্যালয়ের ওই ছাত্রী বিদ্যালয় ছুটির পর ইংরেজি বিষয়ে প্রাইভেট পড়তে যায়। এ সময় তার অন্য সহপাঠীরা আসতে দেরি হওয়ায় সে একাই বসে ছিল। এ সুযোগে শিক্ষক সৌরভ ওই ছাত্রীকে একা পেয়ে যৌন হয়রানি করেন। এ সময় ভুক্তভোগী বই-খাতা ফেলে দৌড়ে পাশের একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। পরে ছাত্রীর মা-বাবাকে খবর দিলে তারা ওই বাড়িতে এসে মেয়েকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।অভিযুক্ত শিক্ষক সৌরভ কুমার বিষয়টি অস্বীকার করে বলেন, ‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।’

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD