কুখ্যাত সুদ কারবারিদের শাস্তির দাবিতে চাটমোহর প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন 

Spread the love
চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহর উপজেলাবাসী কুখ্যাত সুদে কারবারীদের বিরুদ্ধে ফুঁসে উঠেছে। সুদে কারবারিদের শাস্তির দাবিতে বিভিন্ন এলাকায় অনুষ্ঠিত হচ্ছে মানববন্ধন ও প্রতিবাদ সভা। গত বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় চাটমোহর পৌর শহরের সবুজ সংঘ চত্বরে সুদের কারবারি আলহাজ কবিব ও রামচন্দ্রপুর সিনিয়র আলীম মাদ্রাসা জুনিয়র শিক্ষক আলতাব হোসেনের বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন এলাকাবাসী।
মানববন্ধন চলাকালে সুদের কারবারীর বিচার ও শাস্তির দাবিতে বক্তব্য রাখেন, চাটমোহর পৌরসভার সাবেক মেয়র প্রফেসর আব্দুল মান্নান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইসাহাক আলী মানিক, সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দিন, সাবেক পৌর কাউন্সিলর এ.এম.জাকারিয়া, ভুক্তভোগী পরিবারের পক্ষে শিউলি খাতুন, যুবনেতা ফারুক হোসেন, তানভীর লিখন জুয়েল, আসাদুজ্জামান লেবু প্রমুখ।
মানববন্ধনে বক্তারা নৌ বাহিনী থেকে বরখাস্তকৃত ছোট শালিখা মহল্লার আলহাজ কবির ও আলতাব হোসেন সুদের কারবারের মাধ্যমে সাধারন মানুষের রক্ত চুষে খাচ্ছে। কবিরের বাড়িতে চলে অসামাজিক কাজ। একের পর এক মামলা দিয়ে তার নিকট আত্মীয়সহ প্রতিবেশীদের হয়রানি করছে। বক্তারা অবিলম্বে আলহাজ কবিরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান। এ ব্যাপারে অভিযুক্ত আলহাজ কবির জানান, আমার ব্যাপারে যে সব অভিযোগ করা হয়েছে, তা সত্য নয়।
এর আগে গত রবিবার (১৫ অক্টোবর) চাটমোহর পৌর সদরের নতুন বাজার এলাকার ব্যবসায়ী ও এলাকাবাসী আরেক সুদের কারবারি মাদরাসা শিক্ষক আলতাফ হোসেনের বিরুদ্ধে অনুরুপ মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন। এ ঘটনার পর শিক্ষক আলতাব হোসেনকে রামচন্দ্রপুর সিনিয়র মাদ্রাসা কমিটি কারণ দর্শানোর নোটিশ দিয়েছে। মাদ্রাসার অধ্যক্ষ মওলানা মোঃ আঃ রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছে
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD