ভাঙ্গুড়ায় শারদীয় দুর্গা পূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

Spread the love

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদ হাসান খান এতে সভাপতিত্ব করেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বাকি বিল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভাঙ্গুড়া পৌর মেয়র আলহাজ্ব মোঃ গোলাম হাসনাইন রাসেল।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ তাসমীয়া আক্তার রোজি,ভাঙ্গুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম হাফিজ রঞ্জু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী মলয় কুমার দেব, সাধারণ সম্পাদক শ্রী সংগীত কুমার পাল, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ জাহিদুল ইসলাম, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, ভাঙ্গুড়া থানার এস আই আকরাম,উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের দূর্গা পূজা উদয়াপন কমিটির সভাপতি সাধারণ সম্পাদক বৃন্দ ও গণমাধ্যমকর্মীরা।

জানা গেছে, প্রতি বছরের ন্যায় এ বছরও এই উপজেলায় আগামী ২০ অক্টোবর থেকে মহাষষ্ঠীর মধ্য দিয়ে একটি পৌরসভা ও ৫টি ইউনিয়নে মোট ১৯টি পূজা মন্ডপে দুর্গা পূজা অনুষ্ঠিত হবে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD