ভাঙ্গুড়ায় দুই মাদক ব্যবসায়ী আটক

Spread the love

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি: ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। সোমবার ভোর রাতের দিকে উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের চর-ভাঙ্গুড়া খাঁপাড়া এলাকা থেকে তাদের মাদক বিক্রিয় করার সময় হাতে নাতে আটক করা হয়। আটককৃতরা হলেন, ভাঙ্গুড়া ইউনিয়নের চর-ভাঙ্গুড়া খাঁপাড়া গ্রামের মৃত ছাবদার প্রাং এর ছেলে আসাদুল ইসলাম (৩৮) ও একই গ্রামের মোক্তার খাঁর ছেলে সোহেল রানা (৩৬)। এ সময় দেহ তল্লাশী করে ২০০ গ্রাম গাঁজা পাওয়া যায়।

পুলিশ জানান, উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের চর-ভাঙ্গুড়া আবু সাইদ মেম্বার এর বাগানে দুই ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে অবস্থান করছে। এমন খবরের ভিত্তিকে ভাঙ্গুড়া থানার এসআই (নিরস্ত্র) মঞ্জুর আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গাঁজা ব্যবসায়ী আসাদুল ও সোহেলকে আটক করে। এ সময় তাদের দেহ তল্লাশী করে ২০০ গ্রাম গাঁজা উদ্ধার ও গাঁজা বিক্রির আরো ২২,৭০০ টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আলহাজ মো. রাশিদুল ইসলাম জানান, আটককৃত আসামীদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রজ্জু করে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠনো হয়েছে। মাদকের বিরুদ্ধে এ ধরণের অভিযান অব্যহত বলেও জানান তিনি।      

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD