উন্নয়নের ছোঁয়ায় বদলে যাচ্ছে মাগুরাবিনোদ ইউনিয়নের দৃশ্যপট

Spread the love
আরিফুল ইসলাম, তাড়াশ (সিরাজগঞ্জ) :
বর্তমান সরকারের ব্যাপক উন্নয়নে সম্পূর্ণ বদলে যাচ্ছে সিরাজগঞ্জ তাড়াশ উপজেলার মাগুরা বিনোদ ইউনিয়নের দৃশ্যপট। বর্তমান মাগুরাবিনোদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান ম্যাগনেট। মেহেদী হাসান ম্যাগনেট বলেন, মাগুরা বিনোদ ইউনিয়ন হবে মডেল ইউনিয়ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা মোতাবেক গ্রামকে শহরে পরিণত করার জন্য সরকারী সম্পদের শতভাগ সুষম বণ্টন, পরিকল্পিত রাস্তা, ব্রিজ ও কালভার্ট নির্মাণ, শতভাগ ভিক্ষুক মুক্তকরণ, সড়ক বাতি স্থাপন, পতিত জমিতে একযোগে বৃক্ষরোপণ, স্যানিটেশন ও স্বাস্থ্যখাতে উন্নয়ন, কৃষকদের সর্বোচ্চ সুবিধা প্রদান, পরিচ্ছন্ন হাট-বাজার, শিক্ষা ও সংস্কৃতিতে অগ্রগতি, অপরাধ প্রবণতা কমিয়ে আনা, শতভাগ বিদ্যুতায়নসহ স্বচ্ছ এবং জবাবদিহিতার মাধ্যমে ন্যায়ভিত্তিক সমাজ গঠনের মাধ্যমে এই মডেল ইউনিয়ন গড়ে তোলা হচ্ছে।
চেয়ারম্যান মেহেদী হাসান ম্যাগনেট আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং সিরাজগঞ্জ-৩ জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ এমপির ঐক্লান্তিক প্রচেষ্টায় ধীরে ধীরে উন্নয়নের গতি বৃদ্ধি পায়। তারই ধারাবাহিকতায় ২০২২ সালে আমি মাগুরা বিনোদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়ে অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ এমপির দিকনির্দেশনায় ইউনিয়নের উন্নয়ন কার্যক্রম পরিচালনা করে আসছি।
মাগুরা বিনোদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান আলী ফা জানান, সিরাজগঞ্জ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ এমপির পরিকল্পনায় মাগুরা বিনোদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান ম্যাগনেটের কার্যক্রম পরিচালনার মাধ্যমে এ ইউনিয়নের কৃষি উৎপাদন, শিক্ষা-স্বাস্থ্য, দারিদ্র্যমুক্তি ও গ্রামীণ অর্থনীতিকে শক্তিশালী করতে নানামুখী পরিকল্পনা গ্রহণ করে যাচ্ছে। পাশাপাশি সরকারী সম্পদের সুষম বণ্টনের মাধ্যমে পুরো ইউনিয়নে ব্যাপক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে মেহেদী হাসান ম্যাগনেট।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD