তাড়াশে প্রাথ‌মি‌কে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন যারা 

Spread the love
লুৎফর রহমান তাড়াশ : সিরাজগঞ্জের তাড়াশে জাতীয় শিক্ষা পদক ২০২৩ উপজেলা প্রাথ‌মি‌কে পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন আইয়ূবুর রহমান রাজন,ও প্রধান শিক্ষিকা নীলিমা মহন্ত। অপর দিকে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন মোঃ রবিউল করিম ও সহকারী শিক্ষিকা মা‌লিহা হো‌সেন মু‌ক্তি। উপজেলা প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সূত্রে জানা গেছে, জাতীয় শিক্ষা পদক ২০২৩ উপলক্ষে উপজেলা পর্যায়ে তাড়াশ উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন কাউরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আইয়ূবুর রহমান রাজন ও খুটিগাছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নীলিমা মহন্ত।
অপর দিকে জাতীয় শিক্ষা পদক ২০২৩ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হয়েছেন আমবাড়ীয়া শ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক মোঃ রবিউল করিম ও তাড়াশ মডেল সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ে সহকারী শিক্ষকরা মা‌লিহা হো‌সেন মু‌ক্তি।
উপজেলা শিক্ষা অফিসার মোঃ মুসাব্বির হোসেন খান, জানান,ভদ্র,নম্র,বিনয়ী এবং স্মার্ট,সততা ও নিষ্ঠার সাথে দায়িত্বও কর্তব্য পালন, নিয়মিত বিদ্যালয় উপস্থিতি, উন্নত পাঠদান, বিভিন্ন গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক /শিক্ষিকা ও সহকারী শিক্ষক/শিক্ষিকা নির্বাচিত হয়েছেন। উপজেলা শিক্ষা অধিদপ্তরের পক্ষ থেকে তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD