ভাঙ্গুড়ায় জামায়াতের ৬ নেতা কর্মী আটক

Spread the love

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় নাশকতার অভিযোগে জামায়াতের ৬ নেতা কর্মীকে আটক করা হয়েছে। ভাঙ্গুড়া থানা পুলিশ গত বুধবার ভোর রাতে সরকারি হাজী জামাল উদ্দীন ডিগ্রী কলেজের পশ্চিম পাশের সাইকেলের গ্যারেজ হতে তাদেরকে আটক করেন। আটককৃতদের বিরুদ্ধে নাশকতার মামলা দায়ের করে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠনো হয়েছে।

জানা যায়, ভাঙ্গুড়া থানাধীন সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজের পুরাতন অনার্স ভবনের পশ্চিম পাশে সাইকেল গ্যারেজের ভিতর বেশকিছু জামায়াতের নেতা-কর্মী একত্র হয়ে মওলানা দেলোয়ার হোসেন সাঈদী এর গায়েবী জানাযা উপলক্ষে করে বর্তমান নির্বাচিত সরকারকে উৎখাত করার জন্য বিভিন্ন ধরণের পরিকল্পনা ও অর্ন্তঘাতমূলক নাশকতা করার জন্য এবং বিভিন্ন ধরণের সরকারি প্রতিষ্ঠান ও যানবাহনের ক্ষতি করার উদ্দেশ্যে রাষ্ট্র বিরোধী ষড়যন্ত্রমূলক মিটিং ও শলাপরামর্শ করছেন। এছাড়াও নির্বাচিত সরকারকে অকথ্য ভাষায় গালিগালাজ করছেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ রাশিদুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে জামায়াত নেতা মোঃ আলী আজগর (৫৮), কর্মী মোঃ আঃ রহিম (৬০), মোঃ আঃ আজিজ (৬৫), মোঃ ইসমাইল হোসেন (৪২), মোঃ আফছার আলী (৫৫), ৬। মোঃ আল আমিন (৩৫)কে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ৫০/৬০ জন জামায়াত নেতা কর্মীরা দিকবিদিক দৌড়ে পালিয়ে যায়।

ঘটনার বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মো. রাশিদুল ইসলাম জানান, আসামীদের জিজ্ঞাসাবাদ করিলে মওলানা দেলোয়ার হোসেন সাঈদী এর মৃত্যু সংক্রান্তে বর্তমান নির্বাচনী সরকারকে উৎখাত লক্ষে বিভিন্ন ধরণের পরিকল্পনা, অর্ন্তঘাতমূলক নাশকতা করার জন্য সংগঠিত হচ্ছিল। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD