জাতির পিতার স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে- আহম্মদ আলী মোল্লা

Spread the love
নাটোর প্রতিনিধিঃ“শোককে শক্তিতে পরিনত করে জাতির পিতার স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। জাতির পিতা একটি অসাম্প্রদায়িক বৈষম্যমুক্ত সুখি দেশ গড়ার স্বপ্ন দেখতেন। বঙ্গবন্ধু ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্বনির্ভর বাংলাদেশ গড়ার শপথ নিয়েছিলেন। কিন্তু ৭৫ এর ১৫ ই আগষ্ট স্বাধীনতার পরাজিত শক্তি ও ক্ষমতালোভী একটি কুচক্রী মহল কিছু বিপথগামী সেনা কর্মকর্তাদের যোগসাজশে জাতির পিতাকে স্ব-পরিবারে নির্মমভাবে হত্যা করে। তারা বঙ্গবন্ধুকে  হত্যার মধ্যদিয়ে এই বীরের জাতিকে আবার পরাধীনতার শিকলে বন্দী করতে চেয়েছিলো। সেই পরাজিত শক্তি আজও আমাদের চারপাশে ঘুরে বেড়ায়। আজও সেই স্বাধীন বাংলার মীরজাফর খন্দকার মোস্তাকের দোসররা জাতির পিতার কন্যার অর্জন ও বাংলাদেশের অগ্রগতিকে থামিয়ে দিতে চায়। এদের চিহ্নিত করে আস্তাকুরে নিক্ষেপ করার সময় এসেছে। আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে জাতির পিতার আদর্শ বুকে লালন করে তার দেখানো পথে দেশ পরিচালনার দায়িত্ব নিতে হবে। একটি সমৃদ্ধ জাতি গঠনে অংশগ্রহন করতে হবে।”  আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসন হতে শক্ত হাতে নৌকার হাল ধরতে চাই, এ সাংসদীয এলাকার সাধারন জনগন আমাকেই চায়।  আমাকে দেখে যাদের চোখ টাটায় তারা আজকে ধারাবারিষা উচ্চ বিদ্যালয় মাঠে এসে দেখে যান হাজার হাজার জনগন উপস্থিত হয়েছেন।  সবার দাবি একটাই আহম্মদ আলী মোল্লাকে এমপি হিসেবে দেখতে চাই। শুক্রবার(১৮ই আগষ্ট) জাতীয় শোকদিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নাটোরের গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ও প্রধান আলোচক হিসেবে উপজেলাবাসীর মাঝে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংগ্রামী জীবন ও তার রাজনৈতিক ইতিহাস তুলে ধরে আলোচনা করেন, নাটোর জেলা আওওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি নাটোর-৪ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আহম্মদ আলী মোল্লা ৷ এসময় তিনি উপরিউক্ত কথা গুলো বলেন।
সভামঞ্চে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গুরুদাসপুর ঐ উপজেলার আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক জাহিদ মাস্টার, ধারাবারিষা ইউনিয়ন আওযামীলীগের সাবেক সভাপতি সোলািমান আলী বিশ্বাস, সাধারন সম্পাদক রিপর সরকার, অবসর প্রাপ্ত শিক্ষক মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন, বীর মুক্তিযোদ্ধা ইসাহাক আলী ধারাবারিষা ইউনিযন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মতিউর রহমান মতি প্রমুখ।
আলোচনা সভা শেষে ১৫ ই আগষ্ট কালরাত্রিতে ঘাতকের বুলেটে নিহত জাতির জনক ও তার পরিবারের সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
এসময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত দলীয় নেতাকর্মী স্থানীয় ব্যক্তিবর্গসহ ১০হাজার  সাধারন জনগণ উপস্থিত ছিলেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD