বড়াইগ্রামে  নারীকে গলা কেটে হত্যা

Spread the love

 

বড়াইগ্রাম(নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে ফারজানা আক্তার পিয়া (২৮) নামের এক ইপিজেড কর্মীকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত পিয়া উপজেলার নগর ইউনিয়নের মেরিগাছা গ্রামের শহিদুল ইসলামের মেয়ে। তিনি ইশ্বরদী ইপিজেডে কর্মরত ছিলেন।

গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ধানাইদহ-লক্ষ্মীকোল আঞ্চলিক সড়কের মশিন্দা বিল এলাকায় এ ঘটনা ঘটে।  এঘটনায় ভ্যানচালক বুলবুল হোসেনকে আটক করেছে পুলিশ। তিনি উপজেলার মেরিগাছা উত্তরপাড়া গ্রামের আব্দুল মমিনের ছেলে।

নিহতের পারিবারিকসূত্র ও ধারণামতে, শুক্রবার সন্ধ্যা ৭টায় কাজ শেষ হলে পিয়া ইপিজেড থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। রাত সাড়ে ৮টার দিকে কয়েন বাজারে বাস থেকে নেমে একটি ব্যাটারিচালিত ভ্যানে উঠে মশিন্দা বিলের মাঝখানে চৌরাস্তা এলাকায় পৌঁছালে কয়েকজন যুবক তাঁকে জোরপূর্বক ভ্যান থেকে নামিয়ে নিয়ে যান। পরে খবর পেয়ে পুলিশসহ এলাকাবাসী খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে বিলের মধ্যে পাট ও ধান খেতের আইলে তাঁর রক্তাক্ত লাশ পাওয়া যায়। এ বিষয়ে বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক জানান, পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডির পৃথক টিম এঘটনাটি নিয়ে কাজ করছে। তবে দ্রুত সময়ের মধ্যেই হত্যার রহস্য উদ্‌ঘাটন করা সম্ভব হবে।

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD