উল্লাপাড়া স্বামী-স্ত্রী পরিচয়ে দুজন আটক

Spread the love

ডাঃ আমজাদ হোসেন উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বামী – স্ত্রী পরিচয়ের দু জনকে গ্রেফতার করে আদালতে চালান দিয়েছে মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১ আগস্ট) তাদের আদালতে পাঠানো হয়েছে।মডেল থানা পুলিশ সূত্রে যানাযায়, ভারতের হাওড়া জেলার দাসনগর থানার ছোট মল্লিকপাড়ার নার্গিস বেগম (৩৮) ও উল্লাপাড়ার বালসাবাড়ী গ্রামের ইরান সরকারের ছেলে জুয়েল সরকার (২৬)।

মডেল থানায় গত ২৯ জুলাই নার্গিস বেগম এর স্বামী পরিচয় জানিয়ে ভারতের হাওড়া জেলার ডোমজোর থানার বাকরা গ্রামের মীর ফজলুর রহমান বালসাবাড়ী গ্রামের জুয়েল সরকারকে এক নন্বর বিবাদী করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মডেল থানায় দায়ের করা লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে প্রায় এক যুগ আগে তিনি নার্গিস বেগমকে বিয়ে করে ঘর সংসার ও তাদের একটি ছেলে সন্তান আছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার স্ত্রী নার্গিস বেগমের সাথে এক নন্বর বিবাদী জুয়েল সরকারের পরিচয় হয় ও পরে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে ।

গত ২৪ মে নার্গিস বেগম মোটা অংকের নগদ টাকাসহ সোনার গহনা নিয়ে ভারত থেকে উল্লাপাড়া উপজেলার বালসাবাড়ী গ্রামের ইরান সরকারের বাড়ীতে উঠেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নার্গিস বেগম বালসাবাড়ী আছে জেনে গত ২১ জুন মীর ফজলুর রহমান উল্লাপাড়ায় আসেন। তিনি স্ত্রী নার্গিস বেগমকে নিজ বাড়ীতে ফিরিয়ে নিতে চাইলেও যাননি। এরপর গত তিন দিন আগে বিস্তারিত জানিয়ে মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

মডেল থানার উপ পরিদর্শক এ অভিযোগ মামলার তদন্তকারী কর্মকর্তা মামুন তথ্য নিশ্চিত করে বলেন, দুপুরে এদেরকে সিরাজগঞ্জে বিজ্ঞ আদালতে চালান দেওয়া হয়েছে। বালসাবাড়ী গ্রামের জুয়েল সরকারের পারিবারিক ও প্রতিবেশীদের কাছ থেকে জানা গেছে জুয়েল সরকার ও নার্গিস বেগমের মধ্যে বিয়ে হয়েছে । এরা স্বামী-স্ত্রী এবং ঘর সংসার করে আসছিলেন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD