সর্বদাই মানুষ ও মানবতার সেবায় কাজ করছেন-এমপি ডা. মোঃ আব্দুল আজিজ

Spread the love
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের তাড়াশে ঈদগাহ্ মাঠ‌ের ভি‌ত্তি প্রস্তর স্থাপন পাঠাগার প‌রির্দশন, গোন্তা বাজার ও বস্তূল মেলায় জনগ‌ণের সা‌থে মত বি‌নিময় এবং মাগুড়া বাজারে চা চক্র ক‌রে‌ছেন সিরাজগঞ্জ-৩ আস‌নের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. আব্দুল আজিজ। শুক্রবার (১২ মে) দুপু‌রে উপ‌জেলার তালম ইউনিয়নের দেওঘর গ্রা‌মে ঈদগাহ মা‌ঠের ভি‌ত্তিপ্রস্তর শে‌ষে গোন্তাবাজারে পাঠাগার প‌রির্দশন এবং  জনসাধারণের কুশল বিনিময়  ক‌রেছেন।
এ সময় উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা চেয়ারম্যান ম‌নিরুজ্জামান ম‌নি, উপ‌জেলা সহ-সভাপতি এডভোকেট নুরুল ইসলাম নুরু ,সাংগঠ‌নিক সম্পাদক খ‌লিলুর রহমান, মোজ্জা‌মেল হক মাসুদ, তালম ইউ‌পি চেয়া‌মারম্যান আব্দুল খা‌লেক, মাগুড়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান ম্যাগনেট, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল আজিজ,ইউ‌পি সদস্য আ‌রিফুল ইসলাম, না‌জির উ‌দ্দিন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গঞ্জের আলী, সা‌বেক ইউ‌পি সদস্য জহুরুল ইসলাম, সাবেক ছাত্রলীগের সভাপতি আনিস প্রধান, ব্যাংকার মোস্তাক হো‌সেন, ছাত্রলী‌গের সভাপ‌তি নিরব হো‌সেন ঠান্টু, সাধারণ সম্পাদক সা‌ব্বির প্রমূখ।এ সময় এমপি আজিজ বলেন, উন্নয়নে ধারা অব্যাহত রাখতে হলে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে এই আসন উপহার দিতে হবে। বাংলাদেশ বিশ্বে উন্নয়নে  রোল মডেল। তালম ইউনিয়নে আনাচে কানাচে পাকা রাস্তা নির্মাণ করা হয়েছে। যে কাজগুলো  বাকি রয়েছে আশা করি চলতি বছরেই শুরু হবে।
তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছেন সবগুলোই অক্ষরে অক্ষরে পালনের চেষ্টা করে যাচ্ছি।  মানুষ ও মানবতার সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই। সকল অনিয়ম ও দুর্নীতি দূর করতে চাই। আপনারা পাশে থাকলে রায়গঞ্জ-তাড়াশ কে মডেল ডিজিটাল আসন হিসাবে রুপান্তরিত করবো।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD