কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা,গ্রামবাসীর হাতে যুবক আটক

Spread the love

কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা,গ্রামবাসীর হাতে যুবক আটক গ্রাম্য শালিসে ২লাখ টাকা জরিমানা

শাহজাদপুর উপজেলা প্রতিনিধিঃ

একাধিক বিয়ে করার পরে ঘরে গর্ভবতী স্ত্রীকে রেখে কলেজছাত্রীর ঘরে ঢুকে ধর্ষনের চেষ্টা করার সময় আনিছুর রহমান নামের এক যুবককে আটক করে গ্রামবাসী।পরে গ্রাম্য শালিসের মাধ্যমে অভিযুক্ত যুবককে দুই লাখ টাকা জরিমানা ও ১০ জোড়া জুতার বাড়ি দিয়ে বিচার কার্যকর করা হয়।
জানা যায়, শুক্রবার (৫ মে) রাত আনুমানিক ১১টায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রুপবাটি ইউনিয়নের বড়ধুনাইল গ্রামের আলাউদ্দিন ব্যাপারী ওরফে গদাই এর ছেলে আনিছুর রহমান পার্শ্ববর্তী বাগধুনাইল গ্রামের এক কলেজছাত্রীর ঘরে প্রবেশ করে।
এসময় কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা করলে সে চিৎকার দেয়। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে অভিযুক্ত যুবককে আটক করেন।
সরেজমিনে শনিবার সকালে বাগধুনাইল গ্রামে গিয়ে দেখা যায়, গ্রামপ্রধান, স্থানীয় ইউপি সদস্য ও উভয়পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে শালিস অনুষ্ঠিত হয়। এসময় শালিসের রায় হয় অভিযুক্ত যুবকের ২ লাখ টাকা জরিমানা ও ১০ জোড়া জুতাপেটা। তৎক্ষনাত জুতা পেটা কার্যকর করে অভিযুক্ত যুবককে তারিয়ে দেয়া হয়।
এই ঘটনায় ভুক্তভোগী কলেজছাত্রী জানায়, দুইদিন যাবৎ উক্ত যুবক আমাকে মোবাইল ফোনে বিরক্ত করতো। শুক্রবার বাড়িতে কেউ ছিলনা, এসময় আমি নিজ ঘরে পড়ালেখা করছিলাম। রাত আনুমানিক সাড়ে ১০টায় ঘরের দরজা টোকানোর শব্দ হয়। আমি ভেবেছিলাম আমার ভাই এসেছেন, আমি দরজা খুলতেই আনিসুর রহমান ঘরে প্রবেশ করে আমাকে জাপটে ধরে। এসময় আমি চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে আটক করেন।
এই বিষয়ে স্থানীয় ইউপি সদস্য রেজাউল করিম বলেন, আজ শনিবার মেয়েটির পিতা আমাকে মোবাইলে কল করে বিষয়টি জানায়। পরে উপস্থিত হয়ে এই বিষয়ে বিস্তারিত জানতে পারি। এই ঘটনায় স্থানীয় প্রধানবর্গ শালিসের মাধ্যমে মেয়েটিকে বিচার দিতে সম্মত হয়েছেন।
তিনি আরও জানান, আটক যুবক আনিসুর রহমান ইতিপূর্বেও ৭/৮টি বিয়ে করেছিল। বর্তমানে তার সংসারে গর্ভবতী স্ত্রী রয়েছে। সে বেশকিছু স্থানে ইতিপূর্বেও এরকম ঘটনা ঘটিয়েছে।
এই বিষয়ে শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ সাজ্জাদুর রহমান বলেন, এই ঘটনায় এখন পর্যন্ত কেউ আমাদের কাছে কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD