চাটমোহরে আর্থিক অনুদানের চেক বিতরণ 

Spread the love
চাটমোহর (পাবনা) প্রতিনিধি 
পাবনার চাটমোহরে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্তসহ বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের মাঝে আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। বুধবার সকাল ১১ টায় উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন এমপি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহলের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুলইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ইসাহাক আলী মানিক, নারী ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জালাল উদ্দীনসহবিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, সাংবাদিক ও সুধিজন।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা রেজাউল করিম জানান, সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের আর্থিক চিকিৎসা সহায়তা কর্মসূচির আওতায় ৩৮ জন রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে মোট ১৯ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে।
One attachment • Scanned by Gmail

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD