এমপিকে জড়িয়ে মিথ্যা বক্তব্যের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন 

Spread the love
মোঃ মুন্না হুসাইন তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
গত ২রা মে মঙ্গলবার তাড়াশ উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে কৃষক লীগের সংবাদ সম্মেলনে জাতীয় সংসদ সদস্য আব্দুল আজিজ কে জড়িয়ে কুরুচিপূর্ণ মিথ্যা বক্তব্যের প্রতিবাদে নওগাঁ ইউনিয়নের ৪ন ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে সাংবাদিক সম্মেলন।
৪মে বৃহস্পতিবার সকালে নওগাঁ শাহ শরীফ জিন্দানী ( র:) মাজার প্রাঙ্গণে ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তারা মিয়া খন্দকারের সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ওয়ার্ড আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য আব্দুল কুদ্দুস।
তিনি আরো বলেন,জাতীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল আজিজ নির্বাচিত হওয়ার পর থেকেই সততা ও নিষ্ঠার সাথে বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড পরিচালনা করে আসছেন। উন্নয়ন কর্মকাণ্ডকে বাধা গ্রস্থ করার লক্ষ্যে এবং সামাজিক ভাবে এমপি সাহেবকে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল অযাচিতভাবে দোষারোপ করে আসছেন।
এ ধরনের উদ্দেশ্য প্রণোদিত ও সম্মানহানি বক্তব্য প্রদানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, মোজাম্মেল হক মাসুদ নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই সরকার, সাবেক চেয়ারম্যান আবদুল্লাহ হেল বাকি মাধাইনগড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন সহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD