তাড়াশ কৃষক লীগের সংবাদ সম্মেলন 

Spread the love
তাড়াশ ষড়যন্ত্র মামলা প্রত্যাহার দাবীতে কৃষক লীগের সংবাদ সম্মেলন 
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
তাড়াশ উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম মনির বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন।(২রা মে) মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা কৃষক লীগের আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা কৃষক লীগের আহ্বায়ক নুরুল ইসলাম রাঙ্গা।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুস সামাদ খন্দকার, সিনিয়র সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান মোক্তার হোসেন মুক্তা, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব আব্দুল আজিজ,উপজেলা আওয়ামীলীগের মানব ও শিক্ষা বিষয়ক সম্পাদক আলহাজ আলী, মাগুরা বিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম বুলবুল প্রমুখ।লিখিত বক্তব্যে তাড়াশ উপজেলা কৃষক কমিটির আহ্বায়ক মোঃ নুরুল ইসলাম রাঙ্গা বলেন,  ষড়যন্ত্রমূলক মিথ্যে ভিত্তিহীন মামলায় দিয়ে কৃষক লীগের নেতা মনিরুল ইসলামকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। নওগাঁ  শাহ শরীফ জিন্দানীর  মাজার শরীফে ওরস চলাকালে অবস্থায়  ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম তারা  বেশকিছু জুয়ার বোর্ড চালায়, কিন্তু এই জুয়ার বিষয়ে মনিরুল ইসলাম প্রতিবাদ করে ও পুলিশ প্রশাসনকে  খবর দেয়। পুলিশ তাৎক্ষণিকভাবে  জুয়ার বোর্ড ভেঙে দেয়।
তিনি আরো বলেন গত ২৮/৪/২০২৪ইং তারিখ রোজ শুক্রবার নওগাঁ মাজার শরীফে জুম্মার নামাজের খুতবা  অবস্থায় বর্তমান এমপি আজিজ সাহেবের আগমনে ওয়ার্ড আওয়ামী সভাপতি তারা  সহ কিছু নেতাকর্মী স্লোগান দেন। সেই মুহূর্তে নামাজী মুসল্লিগণ তাদের স্লোগান বন্ধ করতে বলে।এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করে।
এ ঘটনার প্রেক্ষিতে মিথ্যা মামলা দিয়ে কৃষক লীগের নেতা মনিকে  জেল হাজতে পাঠিয়েছে। রাজনৈতিক গ্রুপিংয়ের জের ধরে  মিথ্যা মামলা দিয়ে ফাঁসানো হয়েছে।এই মিথ্যা ভিত্তিহীন মামলা প্রত্যাহার করে অবিলম্বে তার মুক্তি দাবি করেন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD