তাড়াশে জোরপূর্বক জায়গা দখল ও প্রাণনাশের হুমকির অভিযোগ 

Spread the love
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জ তাড়াশে দলিলকৃত জায়গা জোরপূর্বক ভাবে দখল করার অভিযোগ ও প্রাণনাশের অভিযোগ উঠেছে কালুপাড়া গ্রাামের তমছের আলী (৫০) ও তার ভাইদের বিরুদ্ধে। তিনি ওই  গ্রামের মৃত সাদেক আলীর ছেলে। অভিযোগটি করেছেন একই গ্রামের মৃত হারান আলীর ছেলে ফজর আলী।

ফজর আলী অভিযোগ করে বলেন , উপজেলার কালুপাড়া গ্রামের সাদেক আলীর ছেলে মোঃ তমছের আলী (৫০), মোঃ তোফাজ্জল (৫৫), মোঃ রফিজ (৩৫), মোঃ তছলিম সরকার (৬৫), মোঃ জমসের (৪০) ও তছলেম আলীর ছেলে মোঃ জিহাদ (৩২), পিতাঃ মৃত ছন্দের আলী, মোঃ রেজাউল (৩২), মোঃ লাবু (৩০)। তারা জায়গা নিয়ে আমার সাথে পৃর্ব থেকেই শত্রুতা করে আমার নিজ বসত বাড়ির জায়গা জোরপূর্বক ভাবে দখল করেছে এবং আমার নিজ বসত বাড়ির জায়গায় এসে আমার লাগানো গাছ জোরপূর্বক ভাবে কেঁটে ঘর-বাড়ি করেছে। সেই তাদের বাঁধা দিলে আমাদের অকথ্য ভাষার গালিগালাজ এবং লাঠি-শোটা হাতে নিয়ে আমাকে ও আমার পরিবারের লোকজনকে এলোপাতারি ভাবে মারধর করেছে। মারধরের বিষয়ে থানায় অভিযোগ দিয়েছি কিন্তু কোনো ব্যবস্থা গ্রহণ করেনি।তিনি আরো বলেন, এই জায়গা নিয়ে সিরাজগঞ্জ আদালতে মামলা চলমান রয়েছে। আবারও জোরপূর্বক জায়গা দখলের বিষয়ে থানায় অভিযোগ দিতে চাইলে, অভিযোগটি থানা গ্রহণ করেনি। পরিবার নিয়ে বিপদে আছি।
এবিষয়ে  তাড়াশ থানা অফিসার ইনচার্জ  মো: শহিদুল ইসলাম জানান, এই জায়গার বিষয়ে আদালতে মামলা রয়েছে এই আদালতেই মিমাংসা হবে। কিন্তু কোনো মারধরের অভিযোগ পেলে তদন্ত করে আইন অনুযায়ী  ব্যবস্থা নেওয়া হবে।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD