বড়াইগ্রামে আগুনে পুড়ে দুই শিশু সন্তানসহ গৃহবধূর মৃত্যু

Spread the love
বড়াইগ্রাম(নাটোর)প্রতিনিধি,
নাটোরের বড়াইগ্রামে আগুনে পুড়ে দুই শিশু সন্তানসহ এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুজন দগ্ধ হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বড়াইগ্রাম সদর ইউনিয়নের খাকসা গ্রামে এ ঘটনা ঘটে।  নিহতরা হলেন- গৃহবধূ সোমা খাতুন, তার ৮ বছরের মেয়ে অমিয়া খাতুন ও ৩ বছরের ছেলে অমর ।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের অলি বকসের বাড়িতে রাতে আগুন লাগে। এ সময় অলি বকস ও তার বৃদ্ধ মা ঘর থেকে বের হতে পারলেও তার স্ত্রী ও শিশুসন্তান আগুনে পুড়ে মারা যায়। আগুন নেভাতে গিয়ে অলি বকস ও আনোয়ার হোসেন নামে স্থানীয় এক ব্যক্তি দগ্ধ হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
খবর পেয়ে নাটোর ও বনপাড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নেভায়। আগুনে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। ঘরের মধ্যে ৩টি গ্যাস সিলিন্ডার ছিল বলে জানা যায়।বনপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আকরামুল হাসান তুষার জানান, আগুনে পরিবারটির যথেষ্ট পরিমাণে ক্ষতি হয়েছে।  তবে আমাদের ধারণামতে আনুমানিক ৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এবং ঘরে থাকা গ্যাস সিলিন্ডার হতে এ আগুনের সূত্রপাত বলে মনে করছি।রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারের পাশে দাড়িয়েছেন নাটোরের জেলা প্রশাসক শামিম আহম্মেদ। নিহত পরিবারকে সার্বিক সহযোগিতার আশ্বাসও দিয়েছেন তিনি।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD