তাড়াশে হাসপাতালের গায়েবী ওষুধের তদন্তে দুদক

Spread the love

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জের তাড়াশে ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের স্টোর থেকে আট লক্ষাধিক টাকার ওষুধ গায়েবের তদন্তে নেমেছেন দুর্নীতি দমন কমিশন (দুদক)। গত সোমবার দিনের অনেকটা সময় ধরে তাড়াশ হাসপাতালে তদন্তের কাজ করেন দুদকের সমন্বিত জেলা (পাবনা) কার্যালয়ের একটি দল। এ বিষয়টি নিশ্চিত করেছেন দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. মাহফুজ ইকবাল।
সিরাজগঞ্জের সিভিল সার্জন ডা. রামপদ রায় বলেন, ওষুধ গায়েব হওয়াতে গত ২৯ ডিসেম্বর ডেপুটি সিভিল সার্জন মোস্তফা মঈন উদ্দিনের নেতৃত্বে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছিল। তদন্ত প্রতিবেদন গত মাসে স্বাস্থ্য অধিদপ্তরে পাঠানো হয়েছে।
এদিকে তাড়াশ হাসপাতালের স্টোর কিপার শাহাদত হোসেন বলেন, দুদক আসুক আর যেই আসুক আমার তাতে কিছুই যায়-আসেনা। মামলা হলে হোক। তার দাবি, ওষুধ হাসপাতের স্টোরেই রয়েছে।
এ প্রসঙ্গে দুর্নীতি দমন কমিশনের (দুদক) সমন্বিত জেলা (পাবনা) কার্যালয়ের উপ-পরিচালক মো. খায়রুল কবীর বলেন, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মো. মনোয়ার হোসেন, স্টোর কিপার শাহদত হোসেনকে তদন্তের মুখোমুখি করা হয়েছে। তারপর তদন্তের স্বার্থে এ এ এন্টারপ্রাইজ ও আমেনা ট্রেডার্স নামে ২টি ওষুধ কোম্পানির প্রতিনিধির সাথে কথা হয়েছে। #

 

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD