ছেলের কারণে অপমানে মায়ের আত্মহত্যা

Spread the love

সাব্বির আহম্মেদ :
সিরাজগঞ্জের তাড়াশে স্ত্রী রেখে প্রেমের টানে প্রতিবেশি গৃহবধুকে নিয়ে পালিয়ে যায় ফিরোজ আহমেদ (২৫) নামের এক যুবক। আর এতে প্রতিবেশীদের নানা কটুক্তিতে অপমান বোধ করে কিটনাশক পানে আত্মহত্যা করেছেন ওই যুবকের মা ফিরোজা খাতুন (৪৫)।
পুলিশ শুক্রবার সকালে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ২৫০শয্যা বিশিষ্ট হাসপাতালে মর্গে পাঠিয়েছেন। গত বৃহস্পতিবার উপজেলার সগুনা ইউনিয়নের বিন্নাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা ও প্রতিবেশি সাবেক ইউপি সদস্য আব্দুল করিম জানান, বিন্নাবাড়ি গ্রামের মোমিনুর রহমানের স্ত্রী ফিরোজা খাতুন বছর খানেক পূর্বে একই গ্রামে তার আপন ভাইয়ের মেয়ের সাথে ছেলে ফিরোজ আহম্মেদকে বিয়ে দেন। কিন্তু তার ছেলে প্রেমের টানে এক সপ্তাহ আগে এক প্রতিবেশীর স্ত্রীকে নিয়ে পালিয়ে যান।
আর ছেলের বিষয়টি নিয়ে মা ফিরোজা খাতুনকে বিভিন্ন সময়ে ঘরে বাহিরে লোকজন নানা কটুক্তি করে আসছিল। পরে অপমান আর হতাশার এক পর্যায়ে তিনি বৃহস্পতিবার দুপুরে কিটনাশক পান করেন গুরুতর অসুস্থ্য হয়ে পরেন। পরে তাকে উদ্ধার করে নাটোর হাসপাতালের নেয়ার পথে তিনি মারা যান।
এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক জানান, গৃহবধুর মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD