গুরুদাসপুরে ঘর ভাংচুরের ঘটনায় থানায় অভিযোগ

Spread the love

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.
নাটোরের গুরুদাসপুরে কৃষকের ঘরবাড়ি ভেঙ্গে ডোবায় ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে ইউপি সদস্য আব্দুর রউফের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে উপজেলার মশিন্দা ইউনিয়নের দড়িহাঁসমারী গ্রামে। এ ঘটনায় ইউপি সদস্য আব্দুর রউফ, তার ভাতিজা লিটন ও ভাই কুদ্দুসসহ ১০জনের বিরুদ্ধে ভুক্তভোগি কৃষক শাহাদত হোসেন বাদি হয়ে গুরুদাসপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। আহত শাহাদতের বাবা আফসার আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, দড়িহাঁসমারী পশ্চিমপাড়া গ্রামের আফসার হোসেনের ছেলে শাহাদত হোসেনের নির্মিত বাড়ির জায়গা নিয়ে বিবাদ ছিলো ইউপি সদস্য রউফ ও তার বড় ভাই আব্দুল কুদ্দুসের সাথে। অনেকবার শালিশ দরবার হওয়ার পরে গতবছর শাহাদত তার দলিলকৃত জমি ফিরে পান। সেই মোতাবেক তিনি বাড়ি করে বাবা মায়ের সাথে বসবাস করে আসছিলেন। কিন্ত রউফ মেম্বার তার ভাই ভাতিজাসহ বুধবার ভোরে হঠাৎ হামলা চালিয়ে তাদের মারধর করে এবং ঘরবাড়ি ভাংচুর করে পাশের ডোবার জলে ফেলে দেয়।
এব্যাপারে মশিন্দা ইউপি চেয়ারম্যানের মুঠোফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে মশিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারী বলেন, জমি নিয়ে বিরোধ ছিলো। তবে বাড়িঘর ভাংচুর করা হয়েছে। শাহাদতের চাচা হুসেন আলী এ ঘটনার ন্যায় বিচার দাবি করেছেন।
অভিযুক্ত ইউপি সদস্য আব্দুর রউফ এসব অভিযোগ অস্বীকার করে বলেন, জমিজমা নিয়ে তাদের সাথে বিরোধ আছে। তবে ভাংচুরের অভিযোগ নাটক, সত্য নয়। এব্যাপারে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন বলেন, অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।#

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD