নিখোঁজের দুইদিন পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

Spread the love

জাহাঙ্গীর আলম:
নিখোঁজের দু’দিন পর পাবনার চাটমোহরের বিলপাড় থেকে সিএনজি অটোরিকশা চালক স্কুলছাত্র ইমন হাসানের (১৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত ইমন হাসান চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের মাঝগ্রামের জাকির হোসেনের ছেলে। সে সমাজ আশরাফ জিন্দানী উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র ছিল। পরিবারের দাবি, সিএনজি অটোরিকশা ছিনতাইয়ের জন্য ইমনকে হত্যা করা হয়েছে।পুলিশ জানায়, শুক্রবার সকালে চাটমোহর-মান্নাননগর সড়কের নিমাইচড়া ইউনিয়নের মাঝগ্রাম-দরাপপুর ব্রিজের অদূরে সড়কের পাশে বিলের পানিতে একজনের লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।
ইমন হাসানের বাবা জাকির হোসেন ও নিমাইচড়া ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান খোকন জানান, গত বুধবার (১৮ আগস্ট) সিএনজি অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় ইমন। রাত দশটার দিকে বনপাড়া-হাটিকুমরুল সড়কের মান্নাননগর থেকে চারজন যাত্রী চাটমোহরে যাওয়ার উদ্দশ্যে সিএনজি ভাড়া করে রওনা হয়। তারপর থেকে ইমনের খোঁজ পাওয়া যাচ্ছিল না। তার মুঠোফোনও বন্ধ ছিল। অনেক খোঁজাখুঁজি করে সন্ধান না পেয়ে বৃহস্পতিবার চাটমোহর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। লাশ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশটি সনাক্ত করেন ইমনের স্বজনরা। ইউপি চেয়ারম্যান আরো জানান, স্কুল বন্ধ থাকায় দরিদ্র পরিবারের ছেলে ইমন বাবার সিএনজি নিয়ে ভাড়া খাটতে বের হতো।
এ বিষয়ে চাটমোহর সার্কেলের সহকারি পুলিশ সুপার সজিব শাহরীন বলেন, উদ্ধারকৃত লাশ নিখোঁজ সিএনজি অটোরিকশা চালক ইমনের। তার পরিবারের লোকজন লাশটি শনাক্ত করেছেন। দড়ি দিয়ে তার হাত-পা বাঁধা ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে লাশ ফেলে গেছে দূর্র্বৃত্তরা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। চাটমোহর থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠনোর প্রস্তুতি চলছে। পরবর্তী আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
তারিখ- ২১ আগষ্ট ২০২১ইং

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD