চাটমোহরে স্বাস্থ্যকর্মীর করোনা পজেটিভ

Spread the love

চাটমোহর প্রতিনিধি :পাবনার চাটমোহরে এবার একজন স্বাস্থ্যকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত মঙ্গলবার ২৮ এপ্রিল তার নমুনা পরীক্ষার রেজাল্ট পজেটিভ পাওয়া গেছে। এনিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৩ জন। আক্রান্ত স্বাস্থ্যকর্মী প্রথম থেকেই কোভিড-১৯ সন্দেহভাজন রোগিদের নমুনা সংগ্রহের দায়িত্বে ছিলেন।
সনাক্তকারি হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই টেকনিশিয়ান মোঃ খলিলুর রহমান (৫৩)। তবে এখন পর্যন্ত তার মধ্যে কোন উপসর্গ না থাকায় বর্তমানে তাকে ‘হোম আইসোলিশনে’ রাখা হয়েছে। এ ঘটনার পর উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্স ও স্বাস্থ্য কমপ্লেক্সের সকল আবাসিক কোয়াটার লকডাউন ঘোষণা করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শুয়াইবুর রহমান জানান, উপজেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৩ জন। অতি জরুরী কাজ ছাড়া বাহিরে না বের হওয়ায় ভালো।
ইতোপূর্বে গত ১৬ এপ্রিল উপজেলার মুলগ্রাম ইউনিয়নের বামনগ্রামের রেজাউল মোল্লার ছেলে নারায়নগঞ্জ ফেরত জহুরুল ইসলাম (৩২) এর করোনা পজেটিভ আসে ও গত ১৯ এপ্রিল উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের ভিটাপাড়া গ্রামের আব্দুল আলীমের ছেলে নারায়নগঞ্জ ফেরত রেজাউল করিম (৩৫) করোনায় আক্রান্ত হয়েছেন। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার মোহাম্মদ রায়হান জানান, স্বাস্থ্যকর্মীর করোনাভাইরাস পজেটিভ হওয়ার পর হাসপাতাল ও সকল কোয়াটার লকডাউন ঘোষণা করা হয়েছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD