উল্লাপাড়ায় নৌকার মাঝি বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি

Spread the love

ডাঃ আমজাদ হোসেন উল্লাপাড়া প্রতিনিধিঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে সিরাজগঞ্জ ৪ ( উল্লাপাড়া ) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতিকে মনোনয়ন পাওয়া বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম সড়ক পথে ঢাকা থেকে সন্ধ্যার পর উল্লাপাড়ায় আসার পর সরকারী আকবর আলী কলেজ মাঠে আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের দলীয় নেতা কর্মীগণ ফুলের তোড়া হাতে তুলে দিয়ে শুভেচ্ছা জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদির রুমি ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা উপস্থিত ছিলেন। এসময় বিপুল সংখ্যক সাধারণ জনগণ কলেজ মাঠে উপস্থিত ছিলেন। এর আগে উপজেলার কয়েক জায়গায় দলীয় নেতা কর্মীগণ ও সাধারণ জনগণ বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলামকে শুভেচ্ছা জানান।

বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম ঢাকা থেকে উল্লাপাড়ায় আসার পথে তার সাথে ছিলেন আওয়ামী যুব লীগের কেন্দ্রীয় গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জেলা আওয়ামী লীগের সদস্য কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জাহেদুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মাহবুব সরোয়ার বকুল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোখলেছুর রহমান ডাবলু, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক  সম্পাদক হেদায়েত আহমেদ এলান, পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের মানব সম্পদ বিষয়ক সম্পাদক শফিউল আলম হেভেন, বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি নবী নেওয়াজ খান বিনু , উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আমিনুজ্জামান অলক, সদর উল্লাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ স্বপন, আউস এর সভাপতি ইঞ্জিনিয়ার আঃ রহমান মুক্তা প্রমুখ।

এছাড়া সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সলপ ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান ও সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী এহসানুল হাসান সন্টু উপস্থিত ছিলেন। এদের মধ্যে জহুরুল ইসলাম মিল্টন, জাহেদুল হক, নজরুল ইসলাম, নবী নেওয়াজ খান বিনু, শওকাত ওসমান দ্বাদশ জাতীয় সংসদ সদস্য নির্বাচনে উল্লাপাড়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD