গুরুদাসপুরে  জামায়াত-বিএনপি’র চার নেতা গ্রেপ্তার

Spread the love

আবুল কালাম আজাদঃ নাটোরের গুরুদাসপুরে বনপাড়া- হাটীকুমরুল মহাসড়কে বিএনপি জামাতের হরতাল অবরোধ চলাকালে গত ১৫ সভেম্বর বুধবার কাভার্ডভ্যানে আগুন দেওয়ার মামলায় জামায়াত-বিএনপি’র চার নেতাকর্মীকে  গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার ২০ নভেম্বর  দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। বুধবার ২১ নভেম্বর দুপুরে তাদের  আদালতের মাধ্যমে নাটোর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গুরুদাসপুর থানা সুত্র জানিয়েছে, গত বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় মহাসড়কে একটি কাভার্ড ভ্যানে আগুন দেয় দুবৃর্ত্তরা।  ওই মামলাতেই গুরুদাসপুর উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক নাজিরপুর ডিগ্রী কলেজের  প্রভাষক আব্দুল আলীম, বিয়াঘাট ইউনিয়ন বিএনপির সদস্য মো. জুলহাস, চাপিলা  ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক সানজেদুর রহমান শুভ ও মশিন্দা ইউনিয়ন বিএনপির সহসভাপতি আব্দুস সালামকে গ্রেপ্তার করা হয়।  বিএনপির ডাকা হরতাল অবরোধে নাশকতার দুটি মামলায় উপজেলায় এপর্যন্ত অন্তত ১৫জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোনোয়ারুজ্জামান বলেন, নাশকতা মামলায় আসামীদের গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। নাশকতা রোধে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD