সিংড়া আসনে আ.লীগের মনোনয়ন ফরম জমা দিলেন শফিক

Spread the love

সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে নাটোর-৩ (সিংড়া) আসনের নৌকার মনোনয়ন পেতে ফরম জমা দিয়েছেন নাটোর জেলা আ.লীগের সদস্য ও সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিকসহ ৫জন। গত সোমবার (২০ নভেম্বর) ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে নৌকার মনোনয়ন ফরম জমা দেন তিনি।

শফিক সিংড়া পৌর আ.লীগের সাবেক সভাপতি। তিনি ১৯৯৬ সালে সিংড়া সরকারি গোল-ই আফরোজ কলেজ ছাত্রলীগের সভাপতি ও ১৯৯৮ সালে একই কলেজের ভিপি নির্বাচিত হন তিনি। এছাড়া ২০০৯ সালে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পরপর দুইবার চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকায় কাজ করছেন তিনি।

শফিক ছাড়াও ফরম জমা দেন জেলা আ.লীগের সহ-সভাপতি, বর্তমান সাংসদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমদে পলক, জেলা আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপক শামসুল ইসলাম, সিংড়া উপজেলা আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, জেলা পরিষদের সদস্য সরফরাজ নেওয়াজ বাবু এবং উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম দুলু। তবে নৌকা প্রতীকের মনোনয়ন পাওয়ার ব্যাপারে সকলেই আশাবাদী।

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD