ভাঙ্গুড়ায় সড়কে ডাকাতির চেষ্টা, ডাকাতদলের ৬ সদস্য আটক

Spread the love
ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধিঃ পাবনার ভাঙ্গুড়ায় সড়কে ডাকাতিকালে আন্ত:জেলা ডাকাতদলের ৬ সদস্যকে আটক করেছে থানা-পুলিশ। এ সময় তাদের কাছ থেকে কয়েকটি ধারালো অস্ত্র ও বড় একটি দড়ি জব্দ করা হয়। গত  সোমবার (২০ নভেম্বর) রাত ৩ টার দিকে  টেবুনিয়া-বাঘাবাড়ি আঞ্চলিক মহাসড়কের উপজেলার ভেড়ামারা এলাকা থেকে তাদের আটক করা হয়।এরা  হলেন-হাশেম আলী(৩৩),রাশেদুল ইসলাম(২৪),লিটন আলী (২৬),আলম প্রামানিক(৪৫),বাবু সরকার (৩০) এবং মনিরুল ইসলাম (২৫)।এদের মধ্যে পাঁচ জনের বাড়ি  সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ী অপর একজনের বাড়ি পাবনার সাঁথিয়া উপজেলার সিলন্দা গ্রামে।পিকআপ চালক সজীব আহমেদ রনি(৩১) সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার আইগবাড়ী মুক্তিপুর এলাকার সেলিম উদ্দিনের ছেলে।তাকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। দুপুরে আটকদের পাবনা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  রাশিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 
থানা-পুলিশ সূত্র জানায়, স্থানীয় কলার ব্যাপারী চন্দন কুমার দাসকে সঙ্গে নিয়ে পিকআপ গাড়ি নিয়ে চালক সজীব মেহেরপুরের উদ্দেশ্যে রওনা করেন।পথিমধ্যে রাত আনুমানিক তিনটার দিকে উপজেলার ভেড়ামারা পশ্চিমপাড়া তালতলা মোড়ে পৌঁছালে  ডাকাতদলের সদস্যরা দুটি সিএনজি চালিত অটোরিকশায় নিয়ে তাদের গাড়ির গতিরোধ করে।এসময় ডাকাত দলের সদসরা চালক সজীবকে মারপিট করে  পিকআপ গাড়িটি নিয়ে পালানোর চেষ্টা করে।তাদের চিৎকারে স্থানীয় লোকজন ও ভেড়ামারা বাজারে ডিউটিরত পুলিশ সদস্যরা এগিয়ে আসে। পরে ঘটনাস্থল থেকে ৬ ডাকাতকে আটক করে থানায় নিয়ে আসা হয়। 
ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম বলেন,আটকরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি ও হত্যাসহ বিভিন্ন মামলা রয়েছে। সোমবার দুপুরো তাদেরকে পাবনা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে ।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD