সিংড়ায় সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় পলকের

Spread the love

সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাড. জুনাইদ আহমেদ পলক এমপি। গত বুধবার (৮ নভেম্বর) বেলা ১২টায় উপজেলার রামানন্দ খাজুরিয়া ইউনিয়ন পরিষদ ভবন সংলগ্ন মাঠে ও দুপুর ২টায় সুকাশ ইউনিয়ন পরিষদ মাঠে তিনি এ মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মো. ওহিদুর রহমান, সহ-সভাপতি মো. খাদেমুল ইসলাম, জেলা আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক ও তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক মাওলানা রুহুল আমিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আবুল হোসেন আবু, রামানন্দ খাজুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন, সাবেক চেয়ারম্যান তপন কুমার সরকার, ইউনিয়ন আ’লীগের সভাপতি ইদ্রিস আলী, সাধারণ সম্পাদক মুকুল হোসেন প্রমুখ।

পলক বলেন, আমি আপনাদের চাকর, আপনাদের ট্যাক্সের টাকায় আমার বেতন হয়। আপনারা আমাকে নৌকায় ভোট দিয়েছেন বলে আজ আমি এমপি-মন্ত্রী হয়েছি। আগামী দ্বাদশ নির্বাচনে আপনাদের মূল্যবান ভোট নৌকায় দিয়ে উন্নয়নের ধারা বজায় রাখুন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০১৩ সালে প্রতিবন্ধীদের জন্য সুরক্ষা আইন করেছেন। তাদের যে অধিকার তা তিনি নিশ্চিত করেছেন। তার সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ পুতুল সারা বিশ্বে প্রতিবন্ধী ব্যক্তিদের সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করেছেন। সজীব ওয়াজেদ জয় ভাইয়ের পরামর্শে সারাদেশে প্রতিবন্ধীদের কম্পিউটার শিক্ষা প্রদান করা হয়েছে। অনেকে প্রশিক্ষণ গ্রহণ করে বিভিন্ন অফিসে চাকরি করছে। এখন কোনো প্রতিবন্ধী পরিবারের বোঝা নয়, তারা এখন পরিবারের দায়িত্ব নিচ্ছে। আগে একজন প্রতিবন্ধী সন্তান জন্ম নিলে মা-বাবা লজ্জা মনে করতেন। প্রধানমন্ত্রী তাদের সম্মান ও মর্যাদা বৃদ্ধি করেছেন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD