উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন পলকের স্ত্রী

Spread the love

সিংড়া (নাটোর) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নাটোর-৩ (সিংড়া) আসনের সংসদ সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী ও নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এর নির্বাচনী উঠান বৈঠকে চলনবিলের উন্নয়নকে অব্যাহত রাখতে পুনরায় নৌকায় ভোট চাইলেন প্রতিমন্ত্রী পলকের সহধর্মিণী ও সিংড়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি আরিফা জেসমিন কনিকা।

গত বুধবার রাতে সিংড়া পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে উঠান বৈঠকে তিনি পলকের জন্য নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হক বকুলের সঞ্চালনায় এতে বক্তব্য দেন সিংড়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আতিকুর রহমান, পৌর আ’লীগের সভাপতি ডালিম আহমেদ ডন, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, সহ-সভাপতি ফাহমিদা আহমেদ আঁখি, মাহাবুব আলম বাবু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জুনাইদ আহমেদ পলক এর সহধর্মিণী ও সিংড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফা জেসমিন কনিকা বাংলাদেশের জনগণের জন্য শেখ হাসিনার সরকারের গৃহীত এবং বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি জুনাইদ আহমেদ পলক এর নেতৃত্বে সিংড়ার চলমান উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

৮নং ওয়ার্ডের সহস্রাধিক ভোটারের অংশগ্রহণে উঠান বৈঠকে ওয়ার্ডের বিভিন্ন মহল্লার সর্বস্তরের জনসাধারণ স্বতঃস্ফূর্তভাবে তাদের গুরুত্বপূর্ণ মতামত, পরামর্শ ও দাবি তুলে ধরেন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD