নাশকতার অভিযোগে তাড়াশে বিএনপির নেতাকে পুলিশের হাত থেকে ছাড়ালেন আঃলীগ নেতা 

Spread the love
তাড়াশ প্রতিনিধিঃ সন্ত্রাস,নৈরাজ্যর অভিযোগে তাড়াশ থানা বিএনপির সদস্য ও তালম ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তালিকা ভুক্ত রাজাকারের সন্তান জহুরুল ইসলামকে পুলিশ ধরতে গেলে নৌকা মার্কার তালম ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আঃলীগের সাঃ সম্পাদক আব্দুল খালেক তার পক্ষ নিয়ে তাকে পুলিশের হাত ছাড়িয়ে নেন। তিনি পুলিশকে বলেন জহুরুল ইসলাম আঃলীগ করে, তাকে ছেড়ে দেন! পরে জহুরুল ইসলামকে পুলিশ ছেড়ে দেন।   
ঘটনাটি ঘটেছে গত বুধবার বিকেলে রানীহাট বাজারে। 
তাড়াশ থানার পুলিশ কর্মকর্তা এএসআই ওমর ফারুক জানান, সন্ত্রাস নৈরাজ্যের অপরাধে তালিকা অনুযায়ী তাড়াশ থানা বিএনপির সদস্য জহুরুল ইসলামকে আটক করতে গেলে তালম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আব্দুল খালেক বলেন যে জহুরুল ইসলাম আঃলীগ করেন, তাকে ছেড়ে দেন। ২৮ তারিখে বিএনপির সমাবেশের নামে সন্ত্রাস নৈরাজ্যের করতে যায় নাই। জহুরুল ইসলাম পলক এমপির এক অনুষ্ঠানে গিয়েছিল। এই জন্য চেয়ারম্যানের অনুরোধে ছেড়ে দিয়েছি৷ 
তালম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও  সাবেক চেয়ারম্যান আব্বাস-উজ- জামান বলেন, জহুরুল ইসলাম শুধু তাড়াশ থানা বিএনপির সদস্য নয়, সে তালিকা ভুক্ত রাজাকারের সন্তান। সে অবশ্যই ঢাকা গিয়ে বিএনপির সন্ত্রাস নৈরাজ্যের সাথে জড়িত। এর বিচার হওয়ার দরকার। আর একজন নৌকা মার্কার চেয়ারম্যান হয়ে রাজাকারের পক্ষ নিয়ে তাকে পুলিশের হাত থেকে ছেড়ে নেওয়া এটা লজ্জাজনক! তিনি আরো জানান, এই জহুরুল ইসলাম তালম ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তখন তিনি আঃলীগের লোকজনকে অনেক নির্যাতন করেছে।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD