ড. মুহম্মদ শহীদুল্লাহ্ অ্যাওয়ার্ড পেলেন সিংড়ার ফরিদ উদ্দিন

Spread the love

সিংড়া (নাটোর) প্রতিনিধি: নাটোর জেলা আইনজীবি সহকারি সমিতির ৫ম বারের মত নির্বাচিত সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সংগঠনের সহ-সভাপতি আলহাজ্ব মো. ফরিদ উদ্দিন সফল আইনজীবি সহকারী ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় ড. মুহম্মদ শহীদুল্লাহ্ গোল্ডেন অ্যাওয়ার্ড পেয়েছেন। গত শনিবার (২১ অক্টোবর) ঢাকা পল্টন টাওয়ার ইকোনমিক রিপোটার্স ফোরাম মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে তার হাতে এ ক্রেস্ট তুলে দেওয়া হয়। ড. মুহম্মদ শহীদুল্লাহ্ স্মৃতি পরিষদের উপদেষ্টা মুহাম্মদ আতাউল্লাহ্ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক উপমন্ত্রী ও ১৪ দলীয় কেন্দ্রীয় নেতা বীর মুক্তিযোদ্ধা সাদেক সিদ্দিকী।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের সাবেক ডি আইজি বীর মুক্তিযোদ্ধা কবি আনোয়ার হোসেন।

মো. ফরিদ উদ্দিন নাটোরের সিংড়া পৌর শহরের চকসিংড়া মহল্লার মৃত আলীমুদ্দিন প্রামাণিকের ছেলে। তিনি চকসিংড়া দারুল উলুম মাদ্রাসার সাধারণ সম্পাদক, চকসিংড়া দক্ষিণপাড়া জামে মসজিদের সভাপতি ও চকসিংড়া ছাত্র-যুব সংঘের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন।

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD