তাড়াশে আদালতের নির্দেশ অমান্য করে রাতের আঁধারে পুকুরে মাছ ধরার চেষ্টা 

Spread the love
আরিফুল ইসলাম, তাড়াশ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ তাড়াশে আদালতের নির্দেশ অমান্য করে দলিলকৃত পুকুর দখল করে রাঁতের আঁধারে মাছ ধরার চেষ্টার অভিযোগ উঠেছে উপজেলার নওগাঁ ইউনিয়নের বিরইল গ্রামের মৃত আয়নালের ছেলে নজরুল ইসলামের (৪৫) বিরুদ্ধে। এ ঘটনায় লোকজনের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।  ন্যায় বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরছেন আদালতের অভিযোগকারী একই গ্রামের মোঃ আলহাজ্ব আব্দুল সামাদ ।
অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার নওগাঁ ইউনিয়নের বিরইল গ্রামে ৩৬১৮/০২ দলিলের প্রায় ৮বিঘা একটি পুকুর পেশীশক্তি প্রয়োগ করে অবৈধ ভাবে দখল করে মাছ চাষ করছিলেন নজরুল ইসলাম। দলিল মূলের মালিক একই গ্রামের আলহাজ্ব আঃ সামাদ বৈধ কাগজপত্র নিয়ে গত ২৪ মার্চ ২০২৩ইং নজরুল ইসলামের বিরুদ্ধে  সিরাজগঞ্জ আদালতে মামলা দায়ের করেন। আদালত প্রতিপক্ষকে কারণ দর্শানো এবং নালিশি সম্পত্তিতে শান্তি-শৃঙ্খলা রক্ষা করার জন্য তাড়াশ থানার অফিসার ইনচার্জ মহোদয়কে নির্দেশ প্রদান করেন। যেনো ওই পুকুরে দখল না করতে পারেন এবং মাছ চাষের বন্ধের নির্দেশ দেন । কিন্তু আদালতের নির্দেশ অমান্য করে গত (১৫ অক্টোবর) রবিবার  রাতের আঁধারে ওই পুকুরে অভিযুক্ত নজরুল ইসলাম লোকজন নিয়ে জোর পূর্বক জাল দিয়ে মাছ ধরার চেষ্টা করে। নির্দেশ অমান্য করে মাছ ধরার বিষয়টি অভিযোগকারী আলহাজ্ব আব্দুল সামাদ জানতে পেরে ৯৯৯ লাইনে অভিযোগ করলে তাড়াশ থানা থেকে পুলিশ সেখানে গিয়ে পুকুরের মাছ ধরা বন্ধ করে দেন। 
কিন্তু আদালতের নির্দেশ অমান্য করে মাছ ধরার বিষয়টি নজরুল ইসলামের কাছ থেকে জানতে চাইলে তাঁর ফোন নাম্বার বন্ধ পাওয়া যায়। এব্যাপারে তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম জানান, বিষয়টি জানতে পেরেছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD